ডেমরায় বাসে আগুন: ভেতরে থাকা দগ্ধ হেলপারের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৩:০১ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২৩

রাজধানীর ডেমরায় একটি বাসে দুর্বৃত্তদের দেওয়া আগুনে ঘুমন্ত অবস্থায় নাঈম (১৭) নামে চালকের এক সহকারী নিহত হয়েছেন। এ ঘটনায় দগ্ধ হয়েছেন রবিউল ইসলাম রবি (২০) নামে আরেকজন।

শনিবার (২৮ অক্টোবর) দিনগত রাত ৩টার দিকে ডেমরা পশ্চিম দেইল্লা পাকা রাস্তার ওপর দাঁড়িয়ে থাকা অছিম পরিবহনের একটি বাসে আগুন দেওয়া হয়। এতে ঘটনাস্থলেই পুড়ে মারা যান নাঈম। আর দগ্ধ রবিউলকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তার শরীরের ১৭ শতাংশ দগ্ধ হয়েছে।

ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. মো. তরিকুল ইসলাম বলেন, ডেমরার দেইলা এলাকা থেকে একজন দগ্ধ হয়ে আমাদের এখানে এসেছেন। তার শরীরে ১৭ শতাংশ পুড়ে গেছে। তার মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন জায়গায় পুড়ে গেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ডেমরার দেইলা থেকে একজনকে শেখ হাসিনা জাতীয় বার্নে আনা হয়েছে। ঘটনাস্থলেই একজন মারা গেছেন বলে আমরা জানতে পেরেছি।

তিনি বলেন, রবিউলকে শেখ হাসিনা জাতীয় বার্নে ভর্তি দেওয়া হয়েছে। তিনি ডেমরার চার নম্বর রোড এলাকার হযরত আলীর সন্তান। পেশায় গাড়িচালক।

Nagad