‘কোথায় বিএনপির নেতারা? কোথায় গেলেন গয়েশ্বর?’

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০২৩

বিএনপিকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির নেতারা এখন কোথায়? ২৮ অক্টোবরের পর শেখ হাসিনার সরকার নাকি থাকবে না! কোথায় গেলেন তারা। তাদের তো আর খুঁজে পাওয়া যাচ্ছে না। কোথায় গেলেন গয়েশ্বর?’

আজ শনিবার (৪ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন উপলক্ষে রাজধানীর আরামবাগে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

বিএনপি নেতা রুহুল কবির রিজভীর সমালোচনা করে তিনি বলেন, বিএনপি ২৮ তারিখে (অক্টোবর) হরতাল ঘোষণা করল। প্রথমে অর্ধেক দিবস বলে পরে আবার বলেন পুরো দিন। এখন রিজভীকে দেখি সংবাদ সম্মেলন করেন গুহা থেকে।

বাংলার মানুষ আজ ফাইনাল খেলার জন্য প্রস্তুত উল্লেখ করে ওবায়দুল কাদের বলেবন, সারা বাংলায় খেলা হবে। আগামী নির্বাচন পর্যন্ত সবাইকে সতর্ক পাহারায় থাকতে হবে।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার (৪ নভেম্বর) বিকেল ২টা ৩৪ মিনিটে মেট্রোরেলের আগারগাঁও থেকে মতিঝিল অংশের উদ্বোধন করেন।

এ সময় নিরাপত্তার জন্যে উদ্বোধনী ট্রেনটি চলে যায়। এরপর ২টা ৪২ মিনিটে মেট্রোরেলের আগারগাঁও থেকে মতিঝিলের উদ্দেশে মেট্রোরেলে চড়েন প্রধানমন্ত্রী। ঢাকাকে যানজটমুক্ত করতে গত বছরের ২৮ ডিসেম্বর মেট্রো রেলের উদ্বোধন করা হয়। সে সময় মেট্রো রেলের প্রথম অংশ উত্তরা উত্তর থেকে আগারগাঁও পর্যন্ত উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার ১০ মাস পরে এসে আজ আগারগাঁও থেকে মতিঝিল পর্যন্ত দ্বিতীয় অংশের উদ্বোধন করা হলো।

Nagad