কুড়িগ্রামে অ্যাম্বুলেন্সে লাশ সাজিয়ে মাদক পাচার

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় অ্যাম্বুলেন্সে করে অভিনব কায়দায় লাশ সাজিয়ে মাদক পাচারের সময় ২৫০ বোতল ফেন্সিডিল ও ১৮ কেজি গাঁজা উদ্ধার করেছে ফুলবাড়ী থানা পুলিশ।

সোমবার ৬ নভেম্বর সন্ধ্যা ৭টায় ফুলবাড়ী-নাগেশ্বরী সড়কের ফুলবাড়ী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হারুন অর রশিদের বাড়ির সামনে থেকে এসব মাদক উদ্ধার করা হয়।

মাদক পরিবহনের কাজে ব্যবহৃত আর আর অ্যাম্বুলেন্স সার্ভিসের একটি প্রাইভেট এম্বুলেন্স (ঢাকা মেট্রো-চ ১১৩৫৪৫) আটক করা হয়। এ সময় কৌশলে চালক পালিয়ে যায়।

পুলিশ জানায়, মাদকবাহি অ্যাম্বুলেন্সটি নাগেশ্বরী থেকে ফুলবাড়ী ব্র্যাক মোড় হয়ে লালমনিরহাটের দিকে যাচ্ছিল। এ সময় থানা পুলিশের টহল জীপের সাইরেন শুনে গতি পরিবর্তন করে দ্রুত গতিতে ফুলবাড়ী বাজারের দিকে যাওয়ার সময় কৌশলে অ্যাম্বুলেন্স রেখে চালক পালিয়ে যায়। পুলিশ অ্যাম্বুলেন্সটিতে তল্লাশি চালিয়ে ২৫০ বোতল ফেন্সিডিল ও ১৮ কেজি গাঁজা উদ্ধার করে। এসব মাদক সিটের ওপরে লাশের মতো করে চাদর দিয়ে ঢেকে রাখা হয়েছিল।

ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত প্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণকৃষ্ণ দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে অজ্ঞাত পলাতক চালকের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। অপরাধীকে শনাক্তের চেষ্টা চলছে।

Nagad