বার্সাকে উড়িয়ে হারানো সিংহাসনে জিরোনা, বার্সার জালে ৪ গোল

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১০:২৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১১, ২০২৩

চলতি বছর একের পর এক চমক দিয়ে আসছে, লা লিগার এই ক্লাব জিরোনা। লা লিগায় সিটি ফুটবলের বিনিয়োগ পেয়েছে কাতালুনিয়ার ক্লাব জিরোনা। এরপর থেকে আলোচনায় নিয়মিত মুখ তারা। কিন্তু, বড় নামের খেলোয়াড় না ভিড়িয়েও চলতি মৌসুমে যা করেছে দলটি, তা রীতিমতো অবিশ্বাস্য। এর আগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে পয়েন্ট ছিনিয়ে এনেছিল জিরোনা। আগের ম্যাচে লস ব্লাঙ্কোসদের ড্রয়ের সুবাদে এবার সুযোগ ছিল স্প্যানিশ লিগের শীর্ষে ওঠার। সেই সুযোগ হারায়নি তারা। বার্সেলোনাকে তাদেরই ঘরের মাটিতে অন্যরকম এক লজ্জা দিয়েছে জিরোনা। কাতালান ডার্বিতে বর্তমান চ্যাম্পিয়নদের তারা বিধ্বস্ত করেছে ৪-২ গোলে।

গতকাল (রোববার) রাতে ঘরের মাঠে জিরোনার মতো ক্লাবের কাছে হেরে কিছুটা লজ্জায় পড়ে গেছে বার্সা। যদিও সম্প্রতি জিরোনার মাঠের পারফর্মম্যান্স চোখে পড়ার

ম্যাচের শুরু থেকেই নিয়ন্ত্রণ ছিল জিরোনার কাছেই। লিডটাও তারা পেয়ে যায় দ্রুত। ম্যাচের ৮০তম মিনিটে তৃতীয় গোল হজম করে বার্সা। ভ্যালারি ফার্নান্দেজের গোলে ৩-১ গোলে এগিয়ে যায় জিরোনা। এরপর অতিরিক্ত সময়ের দ্বিতীয় মিনিটে (৯০+২) গোল করেন বার্সা, ফিরতি গোল করে ৪-২ ব্যবধানে খেলা শেষ করে জিরোনা।