অবশেষে জানা গেল পপির স্বামী-সন্তানের নাম

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২৩

একসময়ের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি অনেকদিন অভিনয়ের বাইরে আছেন। তবে এর মধ্যে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন উপলক্ষে একটি ভিডিও বার্তা দিয়ে আলোচনায় আসেন তিনি। এরপর আবার উধাও।

গুঞ্জন আছে, গোপনে বিয়ে করে সংসার পেতেছেন এই নায়িকা। শুধু তাই নয়, জন্ম দিয়েছেন সন্তান। তবে বিষয়টি নিয়ে পপির পরিবারের দাবি, এসব শুধুই গুজব।

অবশেষে বেরিয়ে এল চিত্রনায়িকা পপির আড়ালে থাকার কারণ। জানা গেল, নায়িকার গোপন সংসার ও সন্তান জন্মের খবর। খোঁজ নিয়ে জানা যায়, ২০২১ সালের অক্টোবরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দেন পপি। একাধিক সংবাদমাধ্যমে এমনটাই দাবি করা হয়েছে। তাঁর সন্তানের নাম আয়াত।

গণমাধ্যমে পপির পারিবারিক সূত্রের খবর, পপির স্বামী একটি ব্যবসা প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক। ঢাকার লালবাগ এলাকার বাসিন্দা তিনি। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে ধানমন্ডিতে থাকেন পপি। এর আগে তিনি বারিধারা ও উত্তরায় ছিলেন। তবে বাসার ঠিকানা কাউকে জানাননি। এরপর ঠিকানা জানা গেলে দ্রুত ওই এলাকার বাসা ছেড়ে দেন।

‘ভালোবাসার প্রজাপতি’তে সর্বশেষ ২০২০-এর জুনে কাজ করেন পপি। ছবিটির প্রায় ২০ শতাংশ কাজ এখনো বাকি। শেষ করতে আরও দুই দিন শুটিং করতে হবে। তাঁর বাসায় গিয়ে ফিরে এসেছেন ছবির এক পরিচালক মাসুমা তানি। আরেক পরিচালক রাজু আলীম জানান, আর কিছুদিন অপেক্ষার পর অন্য উপায়ে ছবির শুটিং শেষ করেছেন। সুবিধাজনক সময় দেখে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে পরিচালকের।

Nagad