উপজেলা প্রেসক্লাব ভূরুঙ্গামারী’র সিনিয়র সহ সভাপতি হলেন এফ কে আশিক

কুড়িগ্রাম প্রতিনিধিঃকুড়িগ্রাম প্রতিনিধিঃ
প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০২৩

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে “উপজেলা প্রেসক্লাব ভূরুঙ্গামারী” এর গঠনতন্ত্র অনুযায়ী কার্যকরী কমিটির মতামতের ভিত্তিতে নতুন দুজন সদস্য অন্তর্ভুক্ত করা হয়েছে।

শনিবার (১৬ ডিসেম্বর) উক্ত সংগঠনের সভাপতি ডাঃ আব্দুল জলিল সরকারের নেতৃত্বে সকল সদস্যদের উপস্তিতিতে তাদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

নতুন দুজন হলেন, নয়া খবরের নিউজ রুম এডিটর ও সারাদিন নিউজের কুড়িগ্রাম জেলা প্রতিনিধি এফ কে আশিক ও দৈনিক ভোরের বাংলার উপজেলা প্রতিনিধি মাজিদুল ইসলাম মুকুল।

সোমবার (১৮ ডিসেম্বর) প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় কার্যনির্বাহী কমিটিসহ সকল সদস্যের মতামতের ভিত্তিতে এফ কে আশিককে (সিনিয়র সহ-সভাপতি) ও মোঃ মাজিদুল ইসলাম মুকুলকে (কার্যনির্বাহী সদস্য) পদ দেওয়া হয়।

উপজেলা প্রেসক্লাব ভূরুঙ্গামারীর সাধারণ সম্পাদক মোঃ খালেদ হাসান স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ খালেদ হাসান জানান, সংগঠনের মান উন্নয়ন ও কাজের অগ্রগতির স্বার্থে প্রেসক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী তাদেরকে এই সংগঠনে অন্তর্ভুক্তি করা হয়েছে। তাদের দ্বারা সংগঠনের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে বলে আমরা আশাবাদী।

Nagad

নবনির্বাচিত সিনিয়র সহ সভাপতি এফ কে আশিক উক্ত সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে জানান, সাংবাদিকের কলম চলবে সত্য ও ন্যায়ের পক্ষে। দেশ ও জাতির উন্নয়নের স্বার্থে সংগঠনের সকলের সহযোগিতায় আমার এই দায়িত্ব স্বচ্ছভাবে পালন করে যেতে চাই।

উল্লেখ্য, ৫ মে ২০১০ সালে উপজেলা প্রেসক্লাব ভূরুঙ্গামারী স্থাপিত হয়।