ওয়ালটন প্লাজার নতুন ওয়েবসাইট উদ্বোধন, থাকছে কেনায় ছাড়

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৫:৩৬ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২৪

গ্রাহকদের কাছে নতুন আঙ্গিকে নিজেদের তুলে ধরার প্রত্যয় নিয়ে ওয়ালটন প্লাজার নতুন ওয়েবসাইট (https://waltonplaza.com.bd) উন্মোচন করা হয়েছে। ২০২৪ সালের মধ্যে দেশের ইলেকট্রনিক্স পণ্যের শীর্ষ অনলাইন শপে পরিণত হওয়ার লক্ষ্যে এই নতুন ওয়েবসাইট চালু হয়। এই প্লাটফর্ম থেকে ওয়ালটনের পণ্য কেনায় গ্রাহকদের ১২ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়ার ঘোষণা দিয়েছে কোম্পানিটি।

গত সোমবার (১ জানুয়ারি) ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির পরিচালক ও ওয়ালটন প্লাজা অনলাইন বিক্রয়ের মনিটরিং পরিচালক নিশাত তাসনিম শুচি আনুষ্ঠানিকভাবে ওয়ালটন প্লাজার নতুন ওয়েবসাইট উদ্বোধন করেন।

অনুষ্ঠানে নিশাত তাসনিম শুচি বলেন, পরিবর্তিত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে ও গ্রাহকদের অনলাইন সেবা আরও সহজ, দ্রুত ও নিরাপদ করতেই আমাদের এ নতুন প্রয়াস। ইলেকট্রনিক্স পণ্যের তথ্য-উপাত্ত সমৃদ্ধ যুগোপযোগি ও অত্যাধুনিক ফিচার সম্বলিত করে তৈরি করা হয়েছে ওয়ালটন প্লাজার নতুন এই ওয়েবসাইট। অনলাইন কেনাকাটায় গ্রাহকদের দারুণ অভিজ্ঞতা দিতে ভবিষ্যতে ওয়েবসাইটে ভার্চ্যুয়াল শোরুম, অ্যাডভান্সড ডাটা অ্যানালাইসিসের মত আরও নতুন নতুন ফিচার সংযোজন করা হবে। ওয়ালটন প্লাজার নতুন এই ওয়েবসাইটের মাধ্যমে বিশ্বের যেকোনো প্রান্ত থেকে খুব সহজেই গ্রাহক ও স্টেকহোল্ডাররা তাদের কাঙ্খিত পণ্যের তথ্য জানতে পারার পাশাপাশি পছন্দের পণ্য কিনতে পারবেন।

ওয়ালটন প্লাজার ব্যবস্থপনা পরিচালক মোহাম্মদ রায়হান বলেন, ‘আমাদের টার্গেট চলতি বছরে বাংলাদেশে ইলেকট্রনিক্স পণ্যের নাম্বার ওয়ান অনলাইন সেলস নেটওয়ার্কে পরিণত হওয়া। এরই ধারাবাহিকতায় নতুন এই ওয়েবসাইট চালু করা হয়েছে। এর মাধ্যমে অনলাইনে ওয়ালটন পণ্য কেনায় দারুণ অভিজ্ঞতা পাবেন গ্রাহকরা। পাশাপাশি অনলাইনে ইলেকট্রনিক্স পণ্য কেনাকাটায় যুগান্তকারী পরিবর্তন আনবে ওয়ালটন প্লাজার এই নতুন ওয়েবসাইট।”

উদ্বোধনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের অ্যাডিশনাল ব্যবস্থপনা পরিচালক মেজর জেনারেল (অব.) ইবনে ফজল শায়েখুজ্জামান, উপব্যবস্থপনা পরিচালক ইভা রিজওয়ানা নিলু, এসি প্রোডাক্টের চিফ বিজনেস অফিসার তানভীর রহমান, ব্যবস্থাপনা পরিচালকের উপদেষ্টা ও চিফ ইনফরমেশন অফিসার মফিজুর রহমান জাকির, চিফ মার্কেটিং অফিসার (সিএমও) দিদারুল আলম খান প্রমুখ।

ওয়ালটন প্লাজার আইটি বিভাগ সূত্রে জানা গেছে, ডাইনামিক ও থিমেটিকের সমন্বয়ে তৈরি করা হয়েছে এই ওয়েবসাইট। ব্যবহার করা হয়েছে উন্নতমানের সার্চ ইঞ্জিন। ফলে যেকোনো ব্যক্তি এই ওয়েবসাইটের হোমপেজ পরিদর্শনের মাধ্যমে সহজেই স্বল্প সময়ে ওয়ালটন পণ্যের তথ্য খুঁজে পাবে। ওয়েবসাইটটিতে নতুন ও যুগোপযোগী অসংখ্য ফিচারও সংযোজন করা হয়েছে। পেমেন্টসহ গ্রাহকদের ব্যক্তিগত তথ্যের নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে এই ওয়েবসাইটে। বাংলা ও ইংরেজিতে নেভিগেট করে কাঙ্খিত পণ্য সহজেই খুঁজে পাবে। অর্ডার করতে পারবে গ্রাহকরা। এ ছাড়া, কিস্তি অটোমেশন ফিচারের মাধ্যমে সহজেই অনলাইনে পণ্য কেনায় কিস্তি সুবিধা নিতে পারবে।

Nagad