অদ্ভুত কাণ্ড: প্রথম স্ত্রীর সামনেই দ্বিতীয় স্ত্রীকে আমিরের চুমু

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:৪৪ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২৪

মেয়ের বিয়েতে অদ্ভুত কাণ্ড ঘটিয়ে নিজেই আলোচনায় আমির খান। সেই ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তেই নেটপাড়ায় শোরগোল পড়ে গেছে। নেটিজেনরা বলছেন, এ কী করে সম্ভব?

ঘটনাটি ঘটেছে-গতকাল ৩ জানুয়ারি শরীরচর্চার প্রশিক্ষক নূপুর শেখরের সঙ্গে বিয়ে সম্পন্ন হয়েছে আমির খানের কন্যা ইরা খানের। তাই আলোচনায় ছিলেন তিনি। এদিন মেয়ের বিয়ের আসরে এমন কাণ্ড ঘটালেন আমির যে মেয়েকে ছাপিয়ে গেলেন আলোচনায় উঠে এলেন তিনি। নেটাগরিকদের শুভেচ্ছা রূপ নিল কটাক্ষে।

ইরার বিয়েতে উপস্থিত ছিলেন আমিরের প্রাক্তন দুই স্ত্রী। রিনা দত্ত এবং কিরণ রাও। ছিলেন তাদের সন্তানরাও। এ সময় প্রথম স্ত্রী রিনার সামনেই আমির চুমু খান দ্বিতীয় স্ত্রী কিরন রাওকে। উপস্থিত হিলেন আমিরের ছেলে মেয়ে এবং জামাতা নূপুরের পরিবারের সদস্যরা।

ব্যক্তিজীবনে দুইবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন আমির খান। তার প্রথম স্ত্রী রিনা দত্ত। ১৯৮৬ সালে তাকে বিয়ে করেন তিনি। বিচ্ছেদ হয় ২০০২ সালে।

এরপর ২০০৫ সালে কিরণ রাওয়ে বিয়ে করেন আমির খান। ২০২১ সালে বিচ্ছেদ হয় তাদের।

তবে দুই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হলেও নিয়মিত যোগাযোগ রাখেন আমির। সপ্তাহে দুদিন আলাদা করে সময় দেন তাদের।

Nagad

ভিডিও দেখে নেটপাড়ার মন্তব্য, আমির খানের বুকের পাটা আছে। শুধু তাই নয়, অনেকেই আবার প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, এতই যখন ভালোবাসা তাহলে ডিভোর্সটা দিলেন কেন?

যদিও এসব প্রশ্ন এখন পর্যন্ত চোখে পড়েনি আমিরের। কারণ তিনি সামাজিক মাধ্যম ব্যবহার করেন না। এছাড়া মেয়ের বিয়ে নিয়ে ব্যস্ত তিনি।