পূর্ব নাসিরাবাদে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

চট্টগ্রাম প্রতিনিধিচট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, মার্চ ৮, ২০২৪

চট্টগ্রাম পূর্ব নাসিরাবাদ কাঁঠাল বাগানে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি চিকিৎসা, ডায়বেটিস নির্ণয় ও ঔষধ বিতরণ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার(৮ মার্চ) সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রায় শতাধিকের বেশি রোগীর মাঝে এই ক্যাম্প সম্পন্ন হয়।

শিল্পগ্রুপ বিএসআরএম এর পৃষ্ঠপোষকতায় ও জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়ার সার্বিক তত্ত্বাবধানে এই হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

ক্যাম্প প্রসঙ্গে জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, আজ বিশ্ব নারী দিবস উপলক্ষ্যে আমরা নারী রোগীদের প্রাধান্য দেওয়া বেশি চেষ্টা করেছি। দীর্ঘ চার বছর ধরে বিভিন্ন স্থানে আমাদের এই কার্যক্রম চলমান আছে। আমরা এর পরিধি আগে থেকে অনেক বাড়িয়েছি। একজন রোগীর রোগ নির্ণয় থেকে সুস্থ হওয়া পর্যন্ত যত ধরনের চিকিৎসা সেবা প্রয়োজন হয় আমরা সর্বাধিক এটি দেওয়ার চেষ্টা করছি। সবার সম্মিলিত সহযোগিতা থাকলে এই স্বাস্থসেবা নিয়ে অসহায় মানুষরা নিশ্চিতভাবে উপকৃত হতে পারবে বলে বিশ্বাস।

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ডা. সামিউল ইসলাম, ডা. সৈকত বড়ুয়া, ডা. মিরাজ, ডা. সিফাত, ডা. হান্নান, ফারুক চৌধুরী ফয়সাল, বাবলা সরকার, প্রমিথ, শহিদুল, সাদিয়া, জাফরিন জেনি, সিফাত, ইমতিয়াজ, জায়েদ, অজয় কর, রানা, ইয়াছিন জনি, অন্তলিন ও অনিক্ষণ বিদ্যুৎ এসময় সেবা প্রদান করেন।

এলবিয়ন গ্রুপ, হোম হাসপাতাল এর সহযোগিতায় ও স্বেচ্ছাসেবী সংগঠন স্মাইল বাংলাদেশ এর আয়োজনে এসময় স্মাইল বাংলাদেশ পরিচালক নজরুল ইসলাম জয়, স্মাইল বাংলাদেশের সদস্য রাব্বি, রাফি, আকিব, তুহি, টিনা ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Nagad

সারাদিন.৮ মার্চ