কাঠপেন্সিল পাঠশালায় রমজানের উপহারসহ কম্পিউটার দিলো নাদিয়া আনোয়ার

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৩:১৭ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০২৪

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪তম জন্মদিন, জাতীয় শিশু দিবস, এবং কাঠপেন্সিল পাঠশালার ১১তম জন্মদিনে ব্র্যান্ড নিউ কম্পিউটার এবং পড়তে আসা শিশুদের ৬২ পরিবারের মাঝে দুই হাজার টাকা করে রমজান উপহার দিয়েছেন-পাঠশালার প্রতিষ্ঠাতা, এআইইউবি’র ট্রাস্টি বোর্ডের সম্মানিত প্রতিষ্ঠাতা সদস্য ও ভাইস চেয়ারম্যান মিস নাদিয়া আনোয়ার।

রোববার (১৭ মার্চ) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে জন্মদিন ও জাতীয় শিশু দিবসে পাঠশালায় উপস্থিত হয়ে এসব উপহার সামগ্রী প্রদান করেন মিস নাদিয়া আনোয়ার। এর আগে পাঠশালায় পৌঁছানোর পর সকল শিশুদের সব খোঁজ খবর নেন। বিভিন্ন বিষয় শিশুদের সাথে কথা বলেন। একান্তে পরম-মমতায় শিশুদের সাথে সময় কাটান।

পরে সুবিধা-বঞ্চিত এসব শিশুদের মাঝে টাকা সহ রমজানের উপহার সামগ্রী বিতরণ করা হয়। দেওয়া হয় কম্পিউটার। যা দিয়ে শিশুরা কম্পিউটার ট্রেনিং নিবে বলে জানা গেছে।

পাঠশালার পরিচালনা কমিটির পক্ষ থেকে জানানো হয়- আমাদের কম্পিউটার ট্রেনিং এর আওতায় থাকবে আমাদের ৬ষ্ঠ শ্রেণী থেকে শুরু করে তার উপরের শ্রেণীর শিশুরা। এখন ব্যবস্থা হয়ে গেলো। তারা এখান ট্রেনিং নিতে পারবে। আপুর জন্য দোয়া ও শুভ কামনা।

সারাদিন . ১৮ মার্চ. রোহান

Nagad