হাসপাতালে ভর্তি সব্যসাচী

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ২:৩০ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২৪

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা। এদিকে, টলিপাড়ায় এ খবর জানার সাথে সাথেই চিন্তা পরে গেছেন সবাই। কিন্তু পুরো বিষয়টিই আপাতত সব্যসাচীর পরিবারের তরফে গোপন রাখা হয়েছে।

সব্যসাচীর কী হয়েছে— সেটা জানতে তার স্ত্রী মিঠু চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করে ভারতীয় গণমাধ্যম। কিন্তু এই প্রসঙ্গে খুব বেশি কথা বলতে রাজি নন অভিনেতার স্ত্রী।

তবে সব্যসাচী যে হাসপাতালে ভর্তি আছেন, সেই বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। এ প্রসঙ্গে মিঠু বলেন, বর্তমানে আমি খুব ব্যস্ত। ওর শারীরিক পরিস্থিতি দেখে তার পর অসুস্থতার বিষয়ে কথা বলব।

সম্প্রতি পুত্র গৌরব ও পুত্রবধূ ঋদ্ধিমা ঘোষের সন্তান ধীরের অন্নপ্রশনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সব্যসাচী। নিজে দাঁড়িয়ে থেকে সব কিছুর তদারকি করেছেন তিনি। নাতির সঙ্গে সময় কাটাতে যে পছন্দ করেন সব্যসাচী, সে কথাও বহুবার বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছেন এই অভিনেতা।

গেল বছর শোনা গিয়েছিল, অভিনয় থেকে নাকি বিদায় নেবেন সব্যসাচী। মূলত বাংলাদেশের একটি সাংবাদিক সম্মেলনে অবসর নেওয়ার কথা জানিয়েছিলেন তিনি।

পরে অবশ্য ভারতীয় গণমাধ্যমে সব্যসাচী জানান, তার বক্তব্যের অন্য মানে বের করা হয়েছে। অভিনয় কম করলেও তিনি যে অবসর গ্রহণ করেননি, সে কথাও স্পষ্ট করেছিলেন তিনি।

Nagad

প্রসঙ্গত, বর্তমানে শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরাণী’ সিনেমায় অভিনয় করছেন সব্যসাচী। সূত্র : আনন্দবাজার

সারাদিন. ২০ মার্চ