দেশে থ্রিসিক্সটি-সার্ভিস দিচ্ছে ‘লয়েল অরবিট্রেশন’

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২১

দেশের বাজারে ব্র্যান্ড এন্ড মার্কেটিং কোম্পানি হিসেবে যাত্রা শুরু করেছে ‘লয়েল অরবিট্রেশন’। প্রতিষ্ঠানটি দেশে থ্রিসিক্সটি-সার্ভিস দিবে বলে জানিয়েছেন লয়েল অরবিট্রেশনের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইফতেখার সানি।

তিনি বলেন, আন্তর্জাতিক কোম্পানি ‘লয়েল অরবিট্রেশন’ লন্ডন এবং থাইল্যান্ডের রেজিস্ট্রার কোম্পানি। আমরা ব্র্যান্ড এন্ড মার্কেটিং কোম্পানি হিসেবে বাংলাদেশের বাজারে যাত্রা শুরু করেছি। লয়েল-দেশে থ্রিসিক্সটি-সার্ভিস দিবে। এক কথায় যদি বলি; সব ধরণের সেবা দিবে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তরুণ উদ্যাক্তা ইফতেখার সানি প্রতিষ্ঠানের নানা দিক নিয়ে কথা বলেন সারাদিন ডট নিউজ’র সঙ্গে।

সারাদিন ডট নিউজকে ইফতেখার সানি বলেন, ডিজিটাল মার্কেটিং সলিউশন, সেলেব্রিটি এনডোর্সমেন্ট, কনটেন্ট ডেভেলপমেন্ট, মিডিয়া প্রোডাকশনসহ নানা ধরণের সেবা দিবে লয়েল। এজন্য একদল তরুণ, মেধাবী ও দক্ষ কিছু জনবল নিয়ে কাজ শুরু করেছি।

তিনি বলেন, দেশ-বিদেশের বিখ্যাত কিছু ব্র্যান্ডের সাথে দীর্ঘ ১২ বছর ধরে কাজ করেছি। সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে রয়েল অরবিট্রেশন-কে সামনের দিকে আরও এগিয়ে নিতে চাই।

সরকারি, বেসরকারি সবধরনের কোম্পানিকে খুব ভালোভাবে সার্ভিস দিতে চাই জানিয়ে তিনি বলেন, সেবা দিয়েই মার্কেটে আরও সুনাম কুঁড়াতে চাই। ইতিমধ্যে স্বনামধন্য বেশ কিছু কোম্পানির সাথে কাজ করেছে লয়েল। যাদের ফিডব্যাক সন্তোষজনক।

Nagad

যোগাযোগ ব্যবস্থাকে শক্তিশালী করতে তরুণদের পরামর্শ দিয়েছেন তরুণ এই ব্যবস্থাপনা পরিচালক। তিনি বলেন, নিজের জন্য কমিউনিকেশন পাওয়ার, সার্ভিস দেওয়ার মানসিকতা এবং ট্রাস্ট খুব ভালোভাবে তৈরি করতে হবে। অবশ্যই নিজের উপর আত্মবিশ্বাস রাখতে হবে। ক্যারিয়ার গড়তে এই গুলোই কাজে লাগবে।

ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সামনে আমাদের বিদেশি পণ্যগুলো দেশে আনার পরিকল্পনা রয়েছে; যেগুলো থাইল্যান্ড-মালয়েশিয়া বিক্রি হয়।

উল্লেখ্য, রয়েল দেশে ২০১৬ সাল তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। সম্প্রতি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নেন ঢাকার লালবাগের সন্তান মোহাম্মদ ইফতেখার সানি। কোম্পানিটি থাইল্যান্ডে ২০১২ সালে যাত্রা শুরু করে। দেশের বাহিরে তার বড় ভাই ও বোন ব্যবসাটি পরিচালনা করছেন।

 

সারাদিন/১৩ফেব্রুয়ারি/ এএইচ/এসআর