চেলসি-টটেনহ্যাম রুদ্ধশ্বাস ম্যাচ শেষ পর্যন্ত ২-২ গোলে ড্র

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৫২ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২২

পরপর দুবার এগিয়ে গিয়েও জয়ের স্বস্তি নিয়ে মাঠ ছাড়তে পারল না চেলসি। বরং ঘুরে দাঁড়িয়ে দুবারই ম্যাচে ফিরল টটেনহ্যাম। চরম উত্তেজনা ছড়ানো ম্যাচটিতে শেষ পর্যন্ত ড্র নিয়েই মাঠ ছাড়তে হলো চেলসি এবং টটেনহ্যামকে।

স্ট্যামফোর্ড ব্রিজে রোববার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে রুদ্ধশ্বাস জাগানো ম্যাচটি শেষ পর্যন্ত ২-২ গোলে ড্র হয়েছে। চেলসির হয়ে দুই গোল করেছেন কালিদু কলিবালি ও রিস জেমস। আর টটেনহ্যামকে দুবার সমতায় ফেরানোর গোলগুলো করেছেন পিয়েরে-এমিল হয়বার্গ ও হ্যারি কেইন।

তবে ম্যাচের চেয়েও এদিন উত্তেজনা বেশি ছড়িয়েছে ডাগআউটে। ম্যাচের অতিরিক্ত সময়ে যখন টটেনহ্যামকে সমতায় ফেরান কেইন তখন উত্তেজিত হয়ে পড়েন কোচ কন্তে। তাঁর উত্তেজনা দেখে মেজাজ হারান চেলসির কোচ টমাস তুখেল। তিনিও কন্তের সামনে দৌড়ে ছুটে যান।

ম্যাচের শেষ বাঁশি বাজতেই তুখেল আর কন্তে এক পর্যায়ে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। পরে দুজনকেই থামান রেফারি। শেষ পর্যন্ত দুদলের ডাগআউটে থাকা কোচ কন্তে ও তুখেল দুজনেই দেখেন লাল কার্ড।

আসরে নিজেদের প্রথম ম্যাচে এভারটনের মাঠে ১-০ গোলে জিতেছিল চেলসি। দ্বিতীয় ম্যাচে জয়ের কাছাকাছি গিয়েও পয়েন্ট হারাতে হলো তুখেলের দলকে।

Nagad