বন্দুকধারীদের হামলার শিকার বার্সার স্ট্রাইকার

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ১:৫৩ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২২

সংগৃহীত

মারধর ও ডাকাতির শিকার হয়েছেন বার্সেলোনার তারকা ফুটবলার পিয়েরে এমেরিক অবামেয়াং।

সোমবার (২৯ আগস্ট) রাত ১টায় নিজবাড়িতে থাকা অবস্থায় দুর্বৃত্তদের দ্বারা অস্ত্রের মুখে মারধর শিকার হন এই তারকা স্ট্রাইকার।

জানা গেছে, বার্সেলোনায় লিওনেল মেসির বাড়ির নিকটে কাস্তেলদেফেলসে নিজবাড়িতে থাকা অবস্থায় সশস্ত্র কিছু দুর্বৃত্ত রাতের ১টায় আচমকা হানা দেয় অবামেয়াংয়ের বাড়িতে। এরপর এই ফুটবলার ও তার স্ত্রীকে গুলির মুখে হাতকড়া পরিয়ে মারধর করেন দুর্বৃত্তরা। এরপর ঘর থেকে ডাকাতি করে পালিয়ে যায় তারা। চার সদস্যের এই ডাকাতদল বাড়ির প্রাচীর টপকে ভেতরে প্রবেশ করে।

৩৩ বছর বয়সী ফুটবলার অবামেয়াং-এর স্ত্রী অ্যালিশা বেহাগি জানান, অবামেয়াং ও তাকে মেরে ঘর থেকে দামী গয়নাসহ অন্যান্য জিনিসপত্র নিয়ে একটি অডি গাড়িতে করে চলে যায় দলটি। মারধরের কারণে কিছুটা চোট পান অবামেয়াং।

কাতালান গভর্নমেন্টের প্রেস অফিস থেকে এই বিষয়টি নিশ্চিত করা হয়েছে। যেখানে তারা বলছেন, “আমরা এটা জানতে পেরেছি যে, তিনি বন্দুকধারী কিছু দুর্বৃত্তের মাধ্যমে ডাকাতির শিকার হয়েছেন। এছাড়াও তাকে হুমকি দেওয়া হয়েছে।”

বার্সেলোনার একজন ক্লাব কর্মচারী সিএনএন স্পোর্টকে জানান, “তার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এই মুহূর্তে অবশ্য অবামেয়াং ভালো আছে।”

Nagad

সারাদিন/৩০ আগস্ট/এমবি