অন্যের সিনেমায় অভিনয় করবেন অনন্ত জলিল-বর্ষা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:৩২ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২২

সংগৃহীত

প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিল ‘কিল হিম’ শিরোনামে নতুন একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন। তবে এই প্রথমবার নিজেদের প্রযোজনার বাইরের সিনেমাতে কাজ করতে যাচ্ছেন অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা।

‘কিল হিম’ সিনেমাটি প্রযোজনার পাশাপাশি পরিচালনা করছেন মোহাম্মদ ইকবাল। বড় আয়োজনের একটি মহরতের মধ্যদিয়ে সিনেমাটির বিস্তারিত জানানো হবে। আগামী ০৩ সেপ্টেম্বর বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) এই সিনেমার মহরত হতে যাচ্ছে।

সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একাধিক সূত্র গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

সিনেমাটির প্রসঙ্গে পরিচালনা মোহাম্মদ ইকবাল বলেন, “আগামী ০৩ সেপ্টেম্বর আমার একাধিক সিনেমার ঘোষণা আসছে। সেদিনই সব বলতে চাই।”

অনন্ত জলিল গণমাধ্যমকে বলেন, এই সিনেমায় একজন অভিনেতা হিসেবে অভিনয় করছি এইটুকু শুধু জানি। সিনেমায় শুধু অভিনয়ের বিষয়ে প্রযোজকের সাথে আমার চুক্তি হয়েছে। যেহেতু অন্যের সিনেমা এটা নিয়ে আর কিছু বলতে পারছি না। যেদিন প্রযোজক বিস্তারিত জানাবেন সব জানতে পারবেন।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, এই সিনেমায় বরাবরের মতো অনন্তের বিপরীতে দেখা যাবে স্ত্রী আফিয়া নুসরাত বর্ষাকে। এছাড়া আরও অভিনয় করছেন মিশা সওদাগর, কলকাতার রাহুল দেবসহ অনেকেই। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী অক্টোবরে সিনেমাটির শুটিং হওয়ার কথা রয়েছে।

Nagad

সারাদিন/৩০ আগস্ট/এমবি