কয়েকদিনের মধ্যে সব কিছু জানাবো, বেবি বাম্প নিয়ে বুবলি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২২

অনেকটা আগ বাড়িয়েই নিজের গুঞ্জন উসকে দিলেন চিত্রনায়িকা শবনম বুবলী। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করেছেন এ নায়িকা। ক্যাপশনে লিখেছেন, ‘আমি ও আমার জীবন। ফিরে দেখা আমেরিকা।’

এখন প্রশ্ন হলো, ‘মা’ হচ্ছেন এই নায়িকা। বাবা কে? এই প্রশ্নের উত্তরে একটি নাম বারবার ঘুরেফিরে এসেছে। যদিও এ নিয়ে কখনও রা করেননি বুবলী। সেই বুবলী মা হওয়ার ইঙ্গিতময় ছবি পোস্ট করলে নেট দুনিয়ায় তোলপাড় হওয়া স্বাভাবিক। হয়েছেও তাই। ভক্তরা হাজার প্রশ্ন ছুঁড়ে দিচ্ছেন। ইঙ্গিতে অনেকে অনেক কথা বলছেনও। কিন্তু বরাবরের মতোই এবার নিশ্চুপ নয়। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় ‘চাদর’ সিনেমার শুটিং স্পটে বিষয়টি নিয়ে গণমাধ্যমে মুখ খোলেন এই তারকা।

তিনি বলেন, ‘আমি কিছুদিন সময় চাই। তবে এটুকু বলব, আমি মুসলিম, আমাদের যা কিছু হয়েছে সামাজিকভাবে…। আজ যেহেতু অন্য একটি সিনেমার শুটিংয়ে আছি, তাই তাদের বিরক্ত করতে চাচ্ছি না। যেহেতু বিষয়টা সেনসিটিভ, আমি কয়েকদিনের মধ্যে সব কিছু আপনাদের জানাবো!’

উল্লেখ্য, বুবলীর মা হওয়ার গুঞ্জন প্রথম ওঠে ২০২০ সালে। ওই সময় ‘বীর’ সিনেমার শুটিং চলছিল। শুটিং শেষ করেই বুবলী আমেরিকা চলে যান। করোনা মহামারির সময় যখন দেশে লকডাউন চলছিল, তখন তিনি আমেরিকা ছিলেন। গুঞ্জন আছে আমেরিকায় সন্তান প্রসব করেছেন এ অভিনেত্রী। যদিও দেশে ফিরে এগুলোকে স্রেফ ‘গুঞ্জন’ বলে উড়িয়ে দেন এ অভিনেত্রী। এ সময় শাকিব খানের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জনও অস্বীকার করেন।

কিন্তু অবাক করা ব্যাপার হলো, বুবলী মাতৃত্বের ইঙ্গিত এমন সময় দিলেন যখন শাকিব খান ছেলের জন্মদিন পালন করছেন। এ কারণে তার ভক্তরা দুয়ে দুয়ে চার মেলাতে চাইছেন। কিন্তু….

Nagad