পূজায় ডায়মন্ড ওয়ার্ল্ডের ভিন্ন আয়োজন

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২২

প্রকৃতিতে শরতের উপস্থিতি একটু একটু করে টের পাওয়া যাচ্ছে। এরই মধ্যে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজার আবহ তৈরি হয়েছে ঘরে ঘরে। মহালয়ার মধ্য দিয়ে দেবী দুর্গার আগমনে বইছে উৎসবের আমেজ। সাজসাজ রব নতুন শাড়ি, গহনাগাটি, ঢাকের বাদ্য, হরেক রকম নাড়ু।

আর এই উৎসবকে ভিন্ন মাত্রা দিতে আভিজাত্য, বিশ্বমানের সেবা, অনুপম ডিজাইন ও নিখাদ অলংকারের প্রতিশ্রুতি নিয়ে প্রতিষ্ঠিত দেশের ইতিহাসে প্রথম আইএসও সার্টিফাইড গহনা প্রস্তুত, বিক্রয় ও বিপণনকারী সর্ববৃহৎ চেইন শপ ডায়মন্ড ওয়ার্ল্ড আয়োজন করেছে শারদীয় পূজা স্পেশাল।

পূজা স্পেশালে ডায়মন্ড ওয়ার্ল্ডের সব শোরুমে থাকছে ডায়মন্ড জুয়েলারির ওপর ২৫ শতাংশ ডিসকাউন্ট, প্রতিটি কেনাকাটায় নিশ্চিত আকর্ষণীয় উপহার। এ ছাড়া পূজা স্পেশাল স্কিম উইথ স্পেশাল প্রাইজ।

আর অনলাইন (ভার্চুয়াল) কেনাকাটায় রয়েছে সকল ডায়মন্ড জুয়েলারিতে ২৭ শতাংশ ছাড়, গোল্ড জুয়েলারির মেকিং চার্জে ৫০ শতাংশ ছাড়, ফ্রি হোম ডেলিভারিসহ শর্ত সাপেক্ষ ইএমআই (কিস্তি) সুবিধা। এ ছাড়া প্রতিটি কেনাকাটায় নিশ্চিত আকর্ষণীয় উপহার সঙ্গে প্লাটিনাম মেম্বারশিপ কার্ড, গিফট ভাউচার ও র‌্যাফেল ড্র। অনলাইনে কেনাকাটা করতে হলে ভিজিট করতে হবে www.diamondworldltd.com লিঙ্কে। এসব অফার চলবে ৬ অক্টোবর রাত ১১.৫৯ মিনিট পর্যন্ত।