একসাথেই শুটিংয়ে শাকিব-বুবলী

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:২৯ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০২২

সংগৃহীত

অবশেষে একসাথেই শুটিংয়ে ফিরেছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও নায়িকা শবনম বুবলী। শনিবার (০১ অক্টোবর) রাজধানীর প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁওয়ে লাইট-ক্যামেরার সামনে আসেন এই তারকাজুটি।

বর্তমানে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন শাকিব-বুবলী। দেলোয়ার হোসেন দিলের গল্পে নির্মিত সিনেমাটি প্রযোজনা করছেন বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান।

জানা গেছে, রাজধানীর প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁওয়ে বেলা ১১টার পর লাইট-ক্যামেরার সামনে আসেন শাকিব-বুবলী। কড়া নিরাপত্তায় শুটিং চলছে। ইউনিটের লোক ছাড়া কাউকে সোনারগাঁও হোটেলে ঢুকতে দিচ্ছে না নিরাপত্তাকর্মীরা। শাকিব-বুবলীর শুটিং ঘিরে নেওয়া হয়েছে বাড়তি নিরাপত্তা। চলমান ইস্যুতে কোনো অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্যই এই ব্যবস্থা নেওয়া হয়েছে।

এর আগে ২০২১ সালের ২৫ মে শুরু হয়েছিল সিনেমাটির দৃশ্যধারণ। ওই বছরের ২৬ সেপ্টেম্বর ক্যামেরা ক্লোজ হয়েছিল। শুধু একটি গান বাদে সাড়ে তিন মাসেই সিনেমাটির শুটিং শেষ হয়। পরবর্তীতে লকডাউনসহ নানান কারণে গানটির শুটিং করা সম্ভব হয়নি। সিনেমার এই গানটি শেষ করেই মুক্তির প্রস্তুতি নেওয়া হবে।

সিনেমাটির চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে শাকিব জানিয়েছিলেন, আরটিভির সাথে এটিই আমার প্রথম সিনেমা। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান ভাই ভীষণ সাংস্কৃতমনা মানুষ। অনেক আগে থেকেই তার সাথে আমার সিনেমা নিয়ে কথা হয়েছে। যখন আশিক ভাইয়ের মতো কিছু মানুষ সিনেমার গল্প শোনায়, আমাদের দেশের সিনেমা বিদেশে প্রদর্শনের স্বপ্ন দেখায় তখন কাজের আগ্রহ অনেকটা বেড়ে যায়। ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমাটি মুক্তি পেলে প্রত্যেকটি মানুষ ভাববে তারা নিজেরাই একেকটা লিডার।

সারাদিন/০১ অক্টোবর/এমবি

Nagad