সিনেমার প্রস্তাব পেয়েছি, সেগুলো ফিরিয়ে দিয়েছি: তিশা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২২

দীর্ঘদিন ধরেই বড় পর্দায় অভিনয়ের ডাক পেয়ে এসেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। সিনেমায় অভিনয় করবেন বলে তিনি তার আগ্রহের কথা জানিয়ে আসছিলেন।
কিন্তু নানান কারণে সিনেমাতে কাজ করা হয়ে উঠেনি তিশার।

তাই বলে থেমে নেই তিনি। টেলিভিশন, ওটিটি দুই মাধ্যমেই বেশ ব্যস্ত সময় পার করছেন এবং দর্শকমহলে প্রশংসিত হচ্ছেন। এরমধ্যে গুঞ্জন উঠে বড় পর্দায় অভিষেক হতে চলেছে তানজিন তিশার। তার বিপরীতে থাকছেন ঢালিউডের চিত্রনায়ক শাকিব খান। সামাজিক যোগাযোগমাধ্যমে এমন গুজব ছড়িয়ে পড়লে বিব্রত হন নায়িকা তিশা।

তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে লিখেছেন, “আমি যদি সিনেমা করি সেটা তো সুখবর! আর আমি যদি কখনো সিনেমা করি তা সবাইকে জানিয়ে করবো। আশা করি, কেউ গুজব ছড়াবেন না বা মিথ্যা নিউজ করবেন না। সবাইকে ধন্যবাদ।”

এ বিষয়ে তানজিন তিশার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, “ফেসবুকে যে সিনেমায় অভিনয় করা নিয়ে গুজব রটিয়েছে এ বিষয়ে আমার সাথে কারও কোন কথা হয়নি। সবাইকে একটা কথাই বলবো, আমি যখন সিনেমা করবো সেটা অবশ্যই সবাই জানবে এবং আমি সেটা ঘটা করেই জানাবো।”

অভিনেত্রী তিশা বলেন, “সবারই কিন্তু ইচ্ছে থাকে সিনেমা করার এবং সেটা আমারও আছে। আমি আমার ক্যারিয়ারের শুরু থেকেই বহুবার সিনেমার প্রস্তাব পেয়ে আসছি। কিন্তু সেগুলো কেন জানি আমার মনের মত হচ্ছিলো না। তাই অত্যন্ত বিনয়ের সাথে আমি সেগুলো ফিরিয়ে দিয়েছি। বছর কয়েক আগেই শাকিব খানের সাথে আমার কয়েকবার কথা হয়েছে, মিটিংও করেছি কিন্তু ওই সময় গল্প, চরিত্র মন মত না হওয়ায় আর কথা সামনে বাড়াইনি।”

এখন সিনেমা করছেন না জানিয়ে তানজিন তিশা বলেন, “এখন এটুকুই বলতে চাই, আমি কোন সিনেমা করছি না। অনেকদিন পর নতুন করে বাংলা সিনেমার একটা জোয়ার এসেছে, ভালো সিনেমা হচ্ছে। যদি কোন গল্প শুনে আমার মনে হয় যে, এইটা আমাকে করতেই হবে তখন হয়তো করতে পারি।”

Nagad

সারাদিন/০৬ অক্টোবর/এমবি