‘আওয়ামী লীগ কখনও পেশি শক্তির প্রদর্শন করে ক্ষমতায় আসেনি’

মাদারীপুর সংবাদদাতা:মাদারীপুর সংবাদদাতা:
প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২২

আওয়ামী লীগ কখনও বন্ধুকের নল বা পেশি শক্তির প্রদর্শন করে ক্ষমতায় আসেনি-বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের ভোটে ক্ষমতায় এসেছে। আওয়ামী লীগ কখনও বন্ধুকের নল বা পেশি শক্তির প্রদর্শন করে ক্ষমতায় আসেনি। জনগণের প্রতি শেখ হাসিনার বিশ্বাস রয়েছে। চর কুকরিমুকরি থেকে তেঁতুলিয়া যেখানে যাবেন, সেখানে একই কথা, একই ধ্বনি— শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা।

বুধবার (৯ নভেম্বর) দুপুরে মাদারীপুর পৌর শহরের স্বাধীনতা অঙ্গনে ঠোটকাটা ও তালুকাটা রোগীদের ফ্রি অপারেশনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি মন্তব্য করেন।

বিএনপি সমাবেশের নামে জনগণের জানমালের ক্ষতি ও রাস্তাঘাট বন্ধ করলে তা প্রতিহত করা হবে বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী । তিনি বলেন, বিএনপি ঢাকায় ২০ লাখ লোক নিয়ে সমাবেশ করার কথা বলেছে। তারা লোক নিয়ে গিয়ে বসে থাকুক, আমাদের অসুবিধা নেই। কিন্তু সমাবেশের নামে তারা যদি জনগণের জানমাল ক্ষতি ও রাস্তাঘাট বন্ধ করে, তাহলে প্রশাসন তাদের প্রতিহত করবে।

এ সময় তিনি আরও বলেন, দেশ আবারও ভোটের জন্য তৈরি হচ্ছে। আবারও এ দেশের জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় এনে উন্নত দেশের স্বপ্ন পূরণ করবে। এটা দেশের মানুষ বিশ্বাস করে।

বেলা রাইসু ফাউন্ডেশন কেনিয়া, আছমত আলী খান ফাউন্ডেশন ও সেলটেক গ্রুপের আয়োজন আছমত আলী খান ফাউন্ডেশনের সভাপতি সৈয়দা রোকেয়া বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর ৩ আসনের সংসদ সদস্য ড. আবদুস সোবহান গোলাপ, টাঙ্গাইল ২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন ও অন্যান্যরা।

Nagad