বিজেপি মানে মুসলমান বিরোধী নয়: অভিনেতা মিঠুন চক্রবর্তী

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২২

ছবি- সংগৃহীত

ভারতীয় অভিনেতা ও বিজেপির নেতা মিঠুন চক্রবর্তী বলেছেন, বিজিপি মানে মুসলমান বিরোধী নয়। আমি মুসলমান ভাইদের হাত জোর করে বলছি, এই ভুল ধারণা বার করুন। বিজেপি রাজ্যে ক্ষমতায় এলেই মুসলমানদের ভালো হবে।

কয়েক মাস পরেই পশ্চিমবঙ্গে পঞ্চায়েত নির্বাচন। তার আগে রাজ্যে এলেন বলিউড তারকা মিঠুন চক্রবর্তী। মঙ্গলবার (২২ নভেম্বর) কলকাতা নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি।

টানা পাঁচদিনে ৫ জেলায় সাংগঠনিক সভা করবেন। বৃহস্পতিবার পুরুলিয়ায় তার প্রথম সভা। সাথে থাকবেন পশ্চিমবঙ্গের বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার।

কলকাতায় পা রেখেই মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে মিঠুন চক্রবর্তী বলেন, মুসলমানদের ভালোবাসা ছাড়া আমি কখনোই সুপারস্টার হতে পারতাম না।

তিনি আরও বলেন, বিজেপি মুসলমানবিরোধী নয়, বিজেপি একমাত্র মুসলমানদের উন্নয়নের কথা ভাবে। তিনি বলেন, বিজিপি মানে মুসলমানবিরোধী এটা একটা মিথ্যা প্রচার।

মিঠুন চক্রবর্তী বলেন, বিজেপি মানে মুসলমান বিরোধী নয়। আমি মুসলমান ভাইদের হাত জোর করে বলছি, এই ভুল ধারণা বার করুন। বিজেপি রাজ্যে ক্ষমতায় এলেই মুসলমানদের ভালো হবে।

Nagad

পশ্চিমবঙ্গে পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতা অভিনেতা মিঠুন চক্রবর্তীকে পুরোপুরিভাবে ভোটের বৈতরণী পার হওয়ার পরিকল্পনা করেছে। এই পঞ্চায়েত ভোটে অভিনেতা মিঠুন’কে দিয়ে বিজেপি জয় আশা করছে।

সারাদিন/২৩ নভেম্বর/এমবি