দিল্লির হাসপাতালে ভর্তি শবনম ফারিয়া

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৫৪ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০২২

ভারতের রাজধানী দিল্লির একটি হাসপাতালে ভর্তি হয়েছেন বাংলাদেশি অভিনেত্রী শবনম ফারিয়া। তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসার জন্য রোববার (২৭ নভেম্বর) দিল্লির একটি হাসপাতালে ভর্তি হয়েছেন এই অভিনেত্রী।

জানা গেছে, অনেকদিন ধরেই নিঃশ্বাস নিতে কষ্ট হচ্ছিলো শবনম ফারিয়ার। চিকিৎসক দেখানোর পর জানতে পারেন তার নাকে জটিলতা রয়েছে।

অভিনেত্রী শবনম ফারিয়া গণমাধ্যমকে বলেন, এক বছর ধরে লক্ষ্য করছিলাম নিঃশ্বাস নিতে বেশ কষ্ট হচ্ছে। সে হিসেবে অনেক কার্ডিয়াক স্পেশালিস্ট দেখিয়েছি। অবশেষে দিল্লি এসে নিশ্চিত হলাম, সমস্যাটা কার্ডিয়াক নয়, নাকে। তিনি আরও বলেন, আমার নাকের একটা হাড় বাঁকা, যা ক্রমশ বাঁকছে। সেটি কেটে ফেললে সমস্যা সমাধান হবে বলে চিকিৎসক বলেছেন।

আজ তাকে তোলা হবে অস্ত্রোপচারের টেবিলে। অস্ত্রোপচার তো দূর-কি-বাত, জীবনে নাকি তিনি হাসপাতালেই ভর্তি হননি। ফলে এই যাত্রায় বেশ নার্ভাস শবনম ফারিয়া।

তিনি বলেন, “বাবা চিকিৎসক ছিলেন। তাই সব চিকিৎসা ঘরেই হয়েছে। হাসপাতালে ভর্তি হতে হয়নি। কিন্তু এবার ভর্তি হতে হচ্ছে, হবে অপারেশনও। এটা আমার জন্য সত্যিই ভীতিকর বিষয়।”

সবার কাছে দোয়া চেয়ে শবনম ফারিয়া বলেন, “সবাই আমার জন্য একটু দোয়া করবেন। যেন দ্রুত সহিসালামতে নিজ শহরে ফিরতে পারি। কাজে ফিরতে পারি।”

Nagad

সারাদিন/২৭ নভেম্বর/এমবি