এআইইউবি’র ইএসএসএবি সেফটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২২ অর্জন

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ১০:৪৬ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২২

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি) অগ্নি নিরাপত্তার যথাযথ রক্ষণাবেক্ষণের জন্য বাণিজ্যিক বিল্ডিং বিভাগে ইএসএসএবি সেফটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২২ অর্জন করেছে।

এআইইউবি একমাত্র শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে ইলেকট্রনিক সেফটি অ্যান্ড সিকিউরিটি অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ইএসএসএবি) কর্তৃক ৮ম আন্তর্জাতিক ফায়ার, সেফটি এবং সিকিউরিটি এক্সপো ২০২২-এ এই অ্যাওয়ার্ড অর্জন করেছে।

শুক্রবার (২৫ নভেম্বর) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ইএসএসএবি কর্তৃক আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান, এমপি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উক্ত পুরস্কার ও সনদপত্র প্রদান করেন। এআইইউবি এর সিনিয়র সহকারী অধ্যাপক জনাব আবুল হাসনাত প্রতিমন্ত্রীর নিকট হতে এআইইউবি-এর পক্ষে পুরস্কার ও নিরাপত্তা সনদ গ্রহণ করেন।

এআইইউবি শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা, শিক্ষার্থীদের নিরাপত্তার বিষয়টি বিবেচনায় নিয়ে ক্যাম্পাসে আধুনিক অগ্নি নির্বাপক ব্যবস্থা স্থাপনসহ প্রতিনিয়ত রক্ষণাবেক্ষণের ব্যবস্থা গ্রহন করে থাকে। যার ফলশ্রæতিতে নিরাপদ, সুষ্ঠু এবং সুপরিকল্পিত পরিবেশ প্রদানের ক্ষেত্রে এআইইউবি নিজেকে অগ্রগামী হিসেবে প্রতিষ্ঠিত করেছে।