সুখবর দিলেন নেইমার

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৭:১৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২২

কাতার বিশ্বকাপে প্রথম ম্যাচেই ইনজুরিতে পড়েছিলেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার। এরপর খেলতে পারেননি গ্রুপ পর্বের শেষ দুই ম্যাচও। শঙ্কা ছিলো নক আউটেও তার খেলা নিয়ে। কিন্তু ব্রাজিল সমর্থকদের সুখবর দিয়েছেন নেইমার। চোট কাটিয়ে দলীয় অনুশীলনে ফিরেছেন তিনি।

সোমবার (০৫ ডিসেম্বর) নক আউট পর্বে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে মাঠে নামবে টুর্নামেন্টের হট ফেভারিট ব্রাজিল। আর এই ম্যাচে মাঠে নামতে পারেন নেইমার।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিশ্বমঞ্চে ফেরার বার্তা দিয়েছেন তিনি। এর সাথে জুড়ে দিয়েছেন তার অনুশীলনের সময়ের বেশ কিছু ছবিও। ছবির ক্যাপশনে এই ফুটবলার লিখেছেন, আমি এখন ভালো অনুভব করছি, আমি জানতাম যে এখন ফিরতে পারবো।

এদিকে, রোববার (০৪ ডিসেম্বর) ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ‘গ্লোবো’ সেলেসাওদের সেরা তারকার অনুশীলনের একটি ভিডিও পোস্ট করেছে। এতে দেখা গেছে, ব্রাজিলিয়ান এই তারকা বেশ স্বাচ্ছন্দ্যবোধ করছেন।

সেখানে অনুশীলনের পাশাপাশি গোলের মহড়াও করতে দেখা যায় তাকে। তবে নক আউট পর্বে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে নেইমার খেলবেন কি-না সেই বিষয়ে এখনও কোন সিদ্ধান্ত জানায়নি সেলেসাও কোচ তিতে। তিনি বলেন, রোববার বিকেলে আরও একবার নেইমারকে প্র্যাকটিসে দেখে দক্ষিণ কোরিয়া ম্যাচের চূড়ান্ত একাদশ তৈরি করবো।

সারাদিন/০৪ ডিসেম্বর/এমবি 

Nagad