আন্তঃ বিশ্ববিদ্যালয় হ্যান্ডবলে চ্যাম্পিয়ন ইবি ও যবিপ্রবি

ইবি প্রতিনিধি:ইবি প্রতিনিধি:
প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২২

আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২২ এ ছাত্রদের খেলায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে (চবি) ২৯-২২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)। অন্যদিকে ছাত্রীদের খেলায় ১৮-৪ গোলের ব্যবধানে রাজশাহী বিশ্ববিদ্যালয়কে (রাবি) হারিয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) চ্যাম্পিয়ন হয়েছে।

মঙ্গলবার ইবির কেন্দ্রীয় ফুটবল মাঠে খেলা শেষে বিকেল ৫ টার দিকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার তুলে দেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম। এসময় প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুব রহমানের সভাপতিত্বে ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া বিশেষ অতিথি ছিলেন।

এছাড়া তথ্য প্রকাশনা ও জনসংযোগ দফতরের পরিচালক (ভারপ্রাপ্ত) ড. আমানুর রহমান, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল, উপ-পরিচালক আসাদুর রহমান, ইবি প্রেস ক্লাবের সভাপতি আবু হুরাইরা, যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান মাহবুবসহ নিজ-নিজ দলের ম্যানেজার ও প্রশিক্ষকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শারীরিক শিক্ষা বিভাগের সহকারী পরিচালক মাবিলা রহমান।

তিনদিন ব্যাপী এ প্রতিযোগিতার উদ্বোধন হয় তিন ডিসেম্বর। এতে ঢাকা বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও স্বাগতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৭টি পুরুষ দল ও ৬টি নারী দল অংশ নেন।

সারাদিন. ৬ ডিসেম্বর

Nagad