এমপি হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন মাহি

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৪:৫৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০২২

রাজনীতিতে সক্রিয় হয়েছেন অভিনেত্রী মাহিয়া মাহি। তিনি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

এ সময় নিজের নাম শারমিন আক্তার নিপা (মাহিয়া) উল্লেখ করেন এই নায়িকা।

সম্প্রতি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন মাহিয়া মাহি। দুই বছরের জন্য তিনি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন। মাহিয়া মাহির স্বামী রাকিব সরকারও রাজনীতির সঙ্গে জড়িত। মাহির স্বামী গাজীপুরের আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য। মূলত স্বামীর মাধ্যমে রাজনীতির ময়দানে পা রাখেন এই অভিনেত্রী। মাহিয়া মাহির গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে। উপনির্বাচনে অংশ নিতে ইতিমধ্যে তিনি ওই এলাকায় গণসংযোগও শুরু করেছেন।

অভিনয় ছাড়াও রাজনীতির প্রতি আগ্রহী মাহি। এর আগে গণমাধ্যমকে নায়িকা মাহি জানান, ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনে আসন্ন উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন সংগ্রহ করবেন। তিনি বলেন, ‘আমার জন্য দোয়া করবেন। আমি ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হচ্ছি। যেই স্বপ্ন নিয়ে রাজনীতিতে আমার পদার্পণ আল্লাহ যেন আমার সেই স্বপ্ন পূরণ করেন। আমি মানুষের জন্য কাজ করতে চাই। নারী ও শিশুদের জন্য নিজেকে নিয়োজিত রাখতে চাই।’

সারাদিন. ২৯ ডিসেম্বর

Nagad