ইউল্যাব এমএসজে এলামনাই অ্যাওয়ার্ড পেলেন পলিন

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ২:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২৩

গনমাধ্যম এবং সাংবাদিকতা পেশায় গুরুত্বপূর্ণ অবদান রাখায় ‘ইউল্যাব এমএসজে এলামনাই অ্যাওয়ার্ড উইন্টার ২০২৩’ সম্মাননা পেয়েছেন বায়োজিদ ইসলাম পলিন। ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এর স্থায়ী ক্যাম্পাসে আয়োজিত ‘ ইউল্যাব এমএসজে এলামনাই ফরমেশন ডে’তে বায়োজিদ ইসলাম পলিন এর হাতে ক্রেস্ট তুলে দিয়েছেন ‘ইউল্যাব এমএসজে এলামনাই এসোসিয়েশন’ এর প্রেসিডেন্ট মাহফুজুর রহমান মুকুল।

অনুষ্ঠানে মাহফুজুর রহমান মুকুল বলেন, “বিশ্ববিদ্যালয়ের গনমাধ্যম ও সাংবাদিকতা’ বিষয়ে পাশ করা শিক্ষার্থীগণ দেশের শীর্ষস্থানীয় গনমাধ্যম, সরকারী, বেসরকারি প্রতিষ্ঠান এবং এনজিওগুলোতে কর্মরত রয়েছেন। তাদের সকলকে এক ছাতার নীচে যুক্ত রেখে দেশের বিভিন্ন গুরুত্বপূর্ন কাজে পারষ্পরিক সহযোগিতা বৃদ্ধি করার জন্য কাজ করে যাচ্ছে আমাদের সংগঠন। আর আমাদের সংগঠনের যেসব সদস্য দেশের বিভিন্ন সেক্টরে সফলতা এবং সুনাম অর্জন করেছেন, তাদেরকে সম্মানিত করতে চাই আমরা।”

উল্লেখ্য, বিখ্যাত সাংবাদিক মহসিন উল হাকিম এর সাথে সুন্দরবন দস্যুমুক্ত করার অভিযানে ক্যামেরার পেছনে থেকে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করেছেন বায়োজিদ ইসলাম পলিন। ১০ বছরের সাংবাদিকতা ক্যারিয়ারে জীবনের ঝুঁকি নিয়ে দেশে এবং বিদেশে বহু রিপোর্টের তথ্য ও ফুটেজ সংগ্রহে তার রয়েছে গুরুত্বপূর্ন অবদান। বর্তমানে তিনি ব্র্যাক এর অডিও ভিজ্যুয়াল ক্যাম্পেইন ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছেন।

অনুষ্ঠানে, এমএসজে এলামনাই এসোসিয়েশনের সাধারন সম্পাদক অরিত্র অংকন মিত্র, সহ সভাপতি রিফাত মোশরেফ, সাংগঠনিক সম্পাদক দাউদ রশীদ, ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এর মিডিয়া স্টাডিজ এন্ড জার্নালিজম বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীগন উপস্থিত ছিলেন।

সারাদিন. ৮ জানুয়ারি

Nagad