‘মাশরাফিকে আমরাও চাই, কিন্তু এখন ও আসবে কোথায়?’

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ২:৫৮ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২৩

ছবি- সংগৃহীত

মাশরাফী বিন মোর্ত্তজাকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে চাইছেন বিসিবি’র সভাপতি নাজমুল হাসান পাপন। বিসিবি’র প্রধান বলেন, “মাশরাফিকে আমরাও চাই, কিন্তু এখন ও আসবে কোথায়?”

সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে পাপন এই কথা বলেন।

সবশেষ ২০২০ সালে জাতীয় দলের জার্সি গায়ে খেলেছিলেন মাশরাফী বিন মোর্ত্তজা। তারপর থেকে জাতীয় দলের হয়ে না খেললেও ঘরোয়া লিগে খেলছেন তিনি।

নাজমুল হাসান পাপন বলেন, “মাশরাফিকে আমরাও চাই, কিন্তু এখন ও আসবে কোথায়? একটা কথা ভুলে গেলে হবে না ও একজন সম্মানিত সংসদ সদস্য। তাই আমি ওকে যেকোনো জায়গা দিলে হবে না। ওরও তো নিজের একটা ব্যাপার আছে। ও সময় দিতে পারবে কিনা। কারণ ও তো এখন বেশ সময় দেয় রাজনীতিতে।”

তিনি আরও বলেন, “আমি যদি বলি তুমি বয়সভিত্তিক পর্যায় চালাও, এইচপির হেড হও, টিম ম্যানেজার হয়ে টিমের সাথে যাও সেটাও হবে না। এগুলো আগে যত সহজ ছিল তেমন নেই। এখন যত সময় যাচ্ছে তত কঠিন হচ্ছে।”

বোর্ড চাইলে মাশরাফিকে কেন আনুষ্ঠানিকভাবে প্রস্তাব দেওয়া হয় না? সাংবাদিকদের এমন প্রশ্নে বিসিবি’র সভাপতি বলেন, “আমি তাকে পরশুদিনই বললাম, আমি চাই তুমি আসো। এখন তুমি চিন্তা করে দেখো কোনটা করলে তোমার জন্য সম্ভব বা তুমি আগ্রহী কিনা। এর চেয়ে বেশি আর কি বলব। এখন আপনারা বলতে চাচ্ছেন আমি কেন লিখিত দিলাম না। কিসের লিখিত দিব? এভাবে তো লিখিত দেয়া যায় না।”

Nagad

সারাদিন/১০ জানুয়ারি/এমবি