বাংলাদেশ চা বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২৩

বাংলাদেশ চা বোর্ড এবং বাংলাদেশ চা বোর্ড নিয়ন্ত্রণাধীন বাংলাদেশ চা গবেষণা ইনস্টিটিউট (বিটিআরআই) ও প্রকল্প উন্নয়ন ইউনিট (পিডিইউ) একাধিক পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

এই প্রতিষ্ঠানগুলোতে ৮টি পদে ১১ থেকে ২০তম গ্রেডে অস্থায়ী ভিত্তিতে মোট ১০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ০৫ মার্চ পর্যন্ত নির্ধারিত ফরমে আবেদন করতে পারবেন।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: প্রার্থীদের বয়স ২০২০ সালের ২৫ মার্চ ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ চা বোর্ডের http://www.teaboard.gov.bd/ এই ওয়েবসাইট থেকে চাকরির নির্ধারিত ফরম ডাউনলোড করে পূরণ করতে হবে। আবেদনপত্রের সাথে সদ্য তোলা চার কপি ৫ বাই ৫ সেন্টিমিটার সাইজের রঙিন ছবি সংযুক্ত করতে হবে (প্রথম শ্রেণির গেজেটেড অফিসার কর্তৃক সত্যায়িত)। এর মধ্যে এক কপি ছবি আবেদন ফরমের নির্ধারিত স্থানে আঠা দিয়ে এবং অবশিষ্ট তিন কপি ছবি স্ট্যাপল করে সংযুক্ত করতে হবে। আবেদনকারীর নাম ও আবেদনপত্রে উল্লেখিত বর্তমান ঠিকানা লিখে ১০ টাকার ডাকটিকিটসংবলিত ১০ ইঞ্চি বাই সাড়ে ৪ ইঞ্চি মাপের একটি ফেরত খাম আবেদনের সাথে পাঠাতে হবে। খামের ওপর ডান পাশে পদের নাম ও জেলার নাম স্পষ্টাক্ষরে উল্লেখ করতে হবে। আবেদনপত্র অফিস চলাকালীন ডাকযোগে/সরাসরি বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: সচিব, বাংলাদেশ চা বোর্ড, প্রধান কার্যালয়, ১৭১-১৭২, বায়েজিদ বোস্তামী সড়ক, নাসিরাবাদ, চট্টগ্রাম- ৪২১০।

আবেদনের শেষ তারিখ: আগামী ০৫ মার্চ, ২০২৩।

Nagad

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/২৫ ফেব্রুয়ারি/এমবি