বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি আম্বানি-অমিতাভ-ধর্মেন্দ্রর বাড়ি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, মার্চ ১, ২০২৩

ছবি- সংগৃহীত

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানি, বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন ও ধর্মেন্দ্রর বাড়ি বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছে অজ্ঞাত পরিচয়ধারী এক ব্যক্তি।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) ভারতের গুরুত্বপূর্ণ ওই তিন ব্যক্তিকে ফোনকলের মাধ্যমে এই হুমকি দেওয়া হয়। পাশাপাশি সেই ফোনকলে মুম্বাই শহরজুড়ে সন্ত্রাসী হামলার কথাও বলা হয়েছিল।

ভারতীয় সংবাদমাধ্যম ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’ ও ‘ইন্ডিয়া টুডে’র প্রতিবেদনে এইসব খবর জানানো হয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, মঙ্গলবার অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নাগপুর পুলিশ কন্ট্রোলরুমে কল করেন। এই কলের পরেই নাগপুর পুলিশ কন্ট্রোল মুম্বাই পুলিশকে তথ্য দেয়। ফোনকলে সেই ব্যক্তি দুই বলিউড তারকা অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র আর ভারতের শিল্পপতি মুকেশ আম্বানির বাড়ি বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দেন। সেই ব্যক্তির দাবি, মুম্বাইয়ে আতঙ্কবাদী হামলার জন্য ২৫ জনের অস্ত্রধারী দল এই শহরের সংশ্লিষ্ট এলাকায় ইতিমধ্যে পৌঁছে গেছে।

ওই ব্যক্তিটি আরও দাবি, ১০ মিনিটের মধ্যে মুম্বাইয়ের কুরলা শহরে বড়সড় বিস্ফোরণ হবে। এছাড়া জেজে হাসপাতাল, নল বাজার, ভিন্ডি বাজার এলাকায় বোমার বিস্ফোরণ হবে। এই কথা বলে ব্যক্তিটি ফোনের লাইন কেটে দেন।

তারপরই নাগপুর পুলিশ কন্ট্রোলরুমে রীতিমতো হইচই পড়ে যায়। তারা এই খবর তৎক্ষণাৎ মুম্বাই পুলিশকে জানায়। মুম্বাই পুলিশ সাথে সাথে তৎপর হয়ে ওঠে। তারা এই তিন বিশেষ তারকার বাসার বাইরে বাড়তি সুরক্ষার ব্যবস্থা করেছে।

Nagad

ওই তিন গুরুত্বপূর্ণ ব্যক্তির বাড়িতে বোম্ব স্কোয়াড পাঠানো হয়। তবে সব জায়গা তল্লাশি করে কোথাও বোমা বা সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। পুলিশের ধারণা, এটি প্রতারণামূলক হুমকি ছিল। এই ঘটনায় এফআইআর দায়ের করা হবে।

সারাদিন/০১ মার্চ/এমবি