নেভাল একাডেমিতে নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৯ অপরাহ্ণ, মার্চ ৯, ২০২৩

বাংলাদেশ নেভাল একাডেমি, পতেঙ্গা, চট্টগ্রামের জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানটিতে ‘সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার’ পদে লোক নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের আগামী ৩০ মার্চ পর্যন্ত ডাকযোগে বা সরাসরি আবেদনপত্র পৌঁছাতে হবে।

পদের নাম: সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (শিপ ডিজাইন স্টুডিও)। পদসংখ্যা: একজন।

শিক্ষাগত যোগ্যতা: সরকার স্বীকৃত যেকোনো প্রতিষ্ঠান থেকে নেভাল আর্কিটেকচার অ্যান্ড মেরিন ইঞ্জিনিয়ারিং/ শিপ ডিজাইন/ শিপ বিল্ডিং-সম্পর্কিত বিষয়ে স্নাতক বা চার বছর মেয়াদি ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে। প্রার্থীর নেভাল আর্কিটেকচার অ্যান্ড মেরিন ইঞ্জিনিয়ারিং/শিপ ডিজাইন/ শিপ বিল্ডিংয়ের ওপর ধারণা থাকতে হবে। অটোক্যাড/সলিড ওয়ার্কসে দক্ষ এবং ব্যবহারিক ক্লাস পরিচালনায় অভিজ্ঞ ব্যক্তিদের অগ্রাধিকার দেওয়া হবে।

বয়স: ২০২৩ সালের ৩১ মার্চ তারিখে সর্বোচ্চ ৩০ বছর। তবে অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

বেতন: স্নাতক ডিগ্রিধারীদের ২৬,০০০ টাকা এবং ডিপ্লোমা ডিগ্রিধারীদের ২০,০০০ টাকা।

আবেদন যেভাবে: নাম, পিতা-মাতার নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, জন্মতারিখ, শিক্ষাগত যোগ্যতা, জাতীয়তা ও অভিজ্ঞতার বর্ণনাসহ পূর্ণ জীবনবৃত্তান্ত এবং পাসপোর্ট সাইজের চার কপি সত্যায়িত ছবি; সব ধরনের শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, নাগরিকত্ব সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপি এবং প্রথম শ্রেণির সরকারি কর্মকর্তা কর্তৃক চারিত্রিক সনদপত্রসহ আবেদনপত্র পাঠাতে হবে।

Nagad

আবেদন ফি: অধিনায়ক, বাংলাদেশ নেভাল একাডেমি, পতেঙ্গা, চট্টগ্রামের (সঞ্চয়ী হিসাব নম্বর ০০২৯-০৩১০০০৯৬৫৪ ট্রাস্ট ব্যাংক লিমিটড, নেভাল বেস শাখা, চট্টগ্রাম) অনুকূলে ৩০০ টাকার ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার করতে হবে। ব্যাংক ড্রাফট/পে-অর্ডারের মূল কপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: কমানড্যান্ট, বাংলাদেশ নেভাল একাডেমি, পতেঙ্গা, চট্টগ্রাম।

আবেদনের শেষ তারিখ: আগামী ৩০ মার্চ, ২০২৩।

সূত্র-প্রথম আলো

সারাদিন/০৯ মার্চ/এমবি