যারাই আমার জীবনে এসেছে, তারাই ব্লেইম গেম খেলেছে: প্রভা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২৩

ব্যক্তিগত জীবনের ফাঁস হওয়া ভিডিও স্ক্যান্ডাল নিয়ে খেসারত দিচ্ছেন মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তিনি বলেন, যারাই তার জীবনে এসেছে, তারাই চলে যাওয়ার সময় তার সাথে ব্লেইম গেম খেলেছে।

অভিনয়শিল্পী সংঘ আয়োজিত এক সংবাদ সম্মেলনে শনিবার (০১ এপ্রিল) সন্ধ্যায় নিজের জীবনের নানান বিষয় নিয়ে মন খুলে কথা বলেন এই অভিনেত্রী। এ সময় এই অভিযোগ করেন তিনি।

অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা বলেন, “একেকজনের গল্প একেক রকম। আমার গল্পটা হচ্ছে, ছোটবেলায় ভয় লাগত যে পড়ে গিয়ে ব্যথা পেয়েছি, আম্মু জানলে মারবে। আর এখন ভয় হচ্ছে, আমি যখন হেনস্তার শিকার হই, সাংবাদিকরা জানতে পারলে কী হবে! যারাই আমার জীবনে এসেছে, তারাই চলে যাওয়ার সময় যখন কোনো কারণ পায়নি তখনই আমার সাথে একটা ব্লেইম গেম খেলেছে।

অভিনেত্রী প্রভা বলেন, ‘আমি কিছুদিন আগেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছি, আমার সাথে কথা না বলে কোনো নিউজ করবেন না আপনারা। আমরাও তো চেষ্টা করি ধর্মীয় রীতি পালন করার। যেমন রোজার সময় আমাদের সবার মন অনেক নরম থাকে। সেই সময় প্রত্যেকেরই উচিত কারও মনে কষ্ট দিয়ে থাকলে ক্ষমা চাওয়া। সেই সময় আমি এটা নিয়ে ক্ষমা চেয়ে একটি স্ট্যাটাস দিই। এরপরই আমি জানতে পারি, এটা নিয়ে নিউজ হয়ে গেছে, অবশেষে সবার কাছে ক্ষমা চাইলেন প্রভা। আমি কেন ক্ষমা চাইতে যাব? ক্ষমা তো এই সমাজের আমার কাছে চাওয়া উচিত বলে আমি মনে করি।”

তিনি আরও বলেন, “এর পরেই অনেকে বলেছেন, আমি নাকি সবার মনোযোগ পাওয়ার জন্য এরকম স্ট্যাটাস দেই। এটা আমার সাথে প্রতিনিয়ত করা হচ্ছে। আমার সাথে কোনো ভাবেই এতো অন্যায় হওয়া সত্ত্বেও কোনো প্রতিবাদ জানাতে পারি না।”

অভিনেত্রী প্রভা বলেন, “সেদিন শুটিং শেষ করে উবার নিয়েছি। আমার গাড়ি ছিল না। আমি উবার নিয়েছি। ভাই মানুষ; একজন সাংবাদিকও আমার সঙ্গে উঠল। বলল, আপু আমাকে এয়ারপোর্টের সামনে নামায়ে দাও। সিটে বসে কথা বলতে বলতে সে আমার পায়ে হাত রাখলো! বললাম- তুমি আমার গায়ে হাত দিলা কেন? আমার কোনও কলিগও তো এভাবে হাত দেয় না। সেদিন সে আমাকে স্যরি বলেছে। বেশ নাম করা জার্নালিস্ট। পরে অবশ্য তার খোঁজ-খবর জানি না।”

Nagad

অভিনেত্রী বলেন, “তার মনে একটা ক্ষোভ ছিল, সেই ক্ষোভটা সে কোনো না কোনেভাবে প্রকাশ করেছে। আমি জানি, সে স্যরি বললেও তার ভুল রিয়েলাইজ করেনাই। সে তার ক্ষোভ প্রকাশ করেছে অন্যভাবে পরে। কীভাবে তাহলে সাংবাদিকদের সঙ্গে আন্তরিক হবো?”

সংবাদকর্মীদের সহযোগিতা কামনা করে অভিনেত্রী প্রভা বলেন, আমার সাথে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটলে আপনারা আমাকে সামলানোর চেষ্টা করবেন, প্রোটেস্ট করবেন। আমাকে কেন ভয় পেতে হবে। আমি তো ভয় পাব না। কারণ আমি জানি যে, আমার সাথে আমার ভাইরা আছেন, তারাই আমাকে দেখে রাখবে। আর আমার সাথে সাংবাদিকদের অনেক দূরত্ব তৈরি হয়েছে। আমি চাই সেই সম্পর্কটা সুন্দর থাকুক। আমার আগামীর চলার পথটা যেন আমি নির্ভয়ে আপনাদের সাথে চলতে পারি।

সংবাদ সম্মেলনে প্রভা ছাড়া আরও উপস্থিত ছিলেন শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম, আইন ও প্রকাশনা সম্পাদক উর্মিলা শ্রাবন্তী কর, সাংগঠনিক সম্পাদক সাজু খাদেম,অভিনেত্রী ডলি জহুর, অভিনেত্রী তনিমা হামিদ, মৌসুমী হামিদসহ অনেকে।

সারাদিন/০২ এপ্রিল/এমবি