দেশের বাজা‌রে নতুন গাড়ি এক্সপ্যান্ডার ক্রস

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৯:৪২ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০২৩

জনপ্রিয় অটোমোবাইল নির্মাতাপ্রতিষ্ঠান মিতসুবিশি মোটরসের এসইউভি লাইন-আপের নতুন গাড়ি মিতসুবিশি এক্সপ্যান্ডার ক্রস বাজারে এসেছে। গ্রাহকের চাহিদার উপর গুরুত্ব দিয়ে মিতসুবিশি এক্সপ্যান্ডার ক্রস মডেলটি সাজানো হয়েছে। নতুন এই মডেলে রয়েছে ফুয়েল এফিসিয়েন্ট ইঞ্জিন, শক্তিশালী সাসপেনশনসহ স্টাইলিশ লুক এবং আরামদায়ক সিট। গাড়িটিতে রয়েছে ৪ সিলিন্ডার গ্যাসোলিন ইঞ্জিন (১.৫ লিটার), যা মিতসুবিশি ইনোভেটিভ ভালভ-টাইমিং ইলেক্ট্রনিক কনট্রোল (এমআইডিইসি) সিস্টেম দ্বারা নিয়ন্ত্রিত।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) রাজধানীর তেজগাঁও শিল্প এলাকায় অবস্থিত মিতসুবিশির ফ্ল্যাগশিপ শোরুমে এক বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নতুন মডেলের এসইউভি গাড়িটি উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‍্যাংগস লিমিটেডের সিইও মোহাম্মদ হামদুর রহমান সাইমন, হেড অব প্রাইভেট সেলস আসিফ সরওয়ার খান, হেড অব মার্কেটিং মোহাম্মদ ফাহিম হোসেন প্রমুখ।

র‍্যাংগস লিমিটেডের সিইও মোহাম্মদ হামদুর রহমান সাইমন বলেন, ‘মিতসুবিশি এক্সপ্যান্ডার গাড়িটি গ্রাহকদের থেকে ব্যাপক সাড়া পায়, এবং নতুন মিতসুবিশি এক্সপ্যান্ডার ক্রস এসইউভি গাড়িটিও তাদের পছন্দ হবে বলে আমরা আশাবাদী। অত্যাধুনিক প্রযুক্তি ও শক্তিশালী পারফর্মাসসমৃদ্ধ নতুন মিতসুবিশি এক্সপ্যান্ডার ক্রস দেশের অটোমোটিভ ইন্ডাস্ট্রির বিকাশে ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস।’

গাড়িটি শহ‌রে মাইলেজ দিবে কমবেশি ১০ কিলোমিটার। মহাসড়কে মিলবে ১৪ থেকে ১৬ কিলোমিটার।

সে‌ভেন সিটার গা‌ড়িটি ৫ টি র‌ঙে পাওয়া যা‌বে। গা‌ড়ি‌টির দাম ৫১ লাখ ৫০ হাজার টাকা। এই গা‌ড়ি‌তে ৫ বছ‌রের ওয়া‌রে‌ন্টি মিল‌বে।

Nagad