সম্মতিতে শারীরিক সম্পর্ক হয়েছিল, দাবি আলভেসের

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০২৩

ছবি- সংগৃহীত

অভিযোগকারী নারীর সাথে শারীরিক সম্পর্ক স্থাপনের কথা স্বীকার করেছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেস। তবে দুজনের সম্মতিতেই এমনটি হয়েছিলো বলে দাবি করেন তিনি। খবর স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা’র।

গত ডিসেম্বরে বার্সেলোনার নাইট ক্লাবে ঘটে যাওয়া ওই ঘটনায় গত ২০ জানুয়ারি থেকে ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেস কারাবন্দি হিসেবে আছেন। তার অনুরোধেই সোমবার (১৭ এপ্রিল) বার্সেলোনায় তদন্ত পরিচালনাকারী বিচারকের সামনে হাজির করা হয়।

অবশ্য আলভেসের আইনজীবীরা এক বিবৃতিতে বলেন, বৈবাহিক সম্পর্ক টিকিয়ে রাখতে আগে মিথ্যা সাক্ষ্য দিয়েছিলেন আলভেস, ‘তিনি (আলভেস) পরিষ্কার করেছেন যে, কী ঘটেছিল তা প্রাথমিকভাবে বলেননি এবং যৌন সম্পর্কের কথা অস্বীকার করেছিলেন। কারণ তার একমাত্র অগ্রাধিকার ছিল বৈবাহিক সম্পর্ক রক্ষা করা।”

বিচারককে আলভেস বলেন, তার এবং অভিযোগকারীর মধ্যে তাৎক্ষণিক আগ্রহে এই ঘটনা ঘটেছিল, “তিনি বলেছেন যে, বিশ্রামাগারের ভেতরে যা কিছু ঘটেছিল তা ছিল বিনামূল্যে এবং স্বেচ্ছায়। তারা প্রেম করেছিলেন এবং (অভিযোগকারী) কোনো সময় থামতে বলেননি।”

গত জানুয়ারিতে আলভেস যৌন হয়রানির অভিযোগের বিষয়ে কথা বলতে বার্সেলোনার কাম্প নউয়ের নিকটবর্তী পুলিশ স্টেশনে গিয়েছিলেন। সেখান থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে স্পেনের আদালত তার জামিন আবেদন না মঞ্জুর করে জেলে পাঠানোর নির্দেশ দেয়।

স্পেনে ধর্ষণের অভিযোগে দোষী সাব্যস্ত হলে ৪ থেকে ১৫ বছরের জেল হতে পারে।

Nagad

সারাদিন/১৮ এপ্রিল/এমবি