বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে এসএমপি কমিশনারের সাথে সৌজন্যে সাক্ষাত

সিলেট প্রতিনিধি:সিলেট প্রতিনিধি:
প্রকাশিত: ৮:৪১ পূর্বাহ্ণ, মে ৩, ২০২৩

শুভ বুদ্ধ পূর্ণিমার মৈত্রীময় শুভেচ্ছা ও অভিনন্দন। রাজপুত্র সিদ্ধার্থের জন্ম, বুদ্ধত্বলাভ ও মহাপরিনির্বাণ এই ত্রি-স্মৃতি বিজড়িত শুভ বুদ্ধ পূর্ণিমা বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় অনুষ্ঠান।

এই পূণ্যময় অনুষ্ঠানকে কেন্দ্র করে দু’টি পাতা একটি কুড়ির পূণ্যভূমি সিলেটে মঙ্গলবার (২ মে) স্বাধীনতার অব্যবহতি পরেই জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাক্ষাৎলাভে ধন্য প্রথম বাংলাদেশী বৌদ্ধ যুব সংগঠন। এই সংগঠনের অঞ্চল শাখা বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল নেতৃবৃন্দ সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আগামী ৫ মে শুক্রবার যথাযথ ধর্মীয় মর্যাদা ও পরিবেশে দিনব্যাপী অনুষ্ঠানের মাধ্যমে শুভ বুদ্ধ পূর্ণিমা উদ্‌যাপন ও সফল করার লক্ষ্যে অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব মো: ইলিয়াছ শরীফ বিপিএম (বার) পিপিএম মহোদয়’র সাথে সৌজন্যে সাক্ষাত করেন।

সাক্ষাতকালে উপস্থিত ছিলেন,বরনময় চাকমা, উপদেষ্টা, বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল, তপন কান্তি বড়ুয়া (মান্না) উপদেষ্টা, বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চল,অধ্যাপক বরন চৌধুরী, উপদেষ্টা, বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চল,উৎফল বড়ুয়া, সভাপতি, বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল,শুভ বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদ-২০২৩ এর আহবায়ক লিটন বড়ুয়া,যুগ্ম আহবায়ক,অংশু মারমা, প্রধান সমন্বয়কারী,পলাশ বড়ুয়া, সচিব, দিলু বড়ুয় প্রমুখ।

মাননীয় পুলিশ কমিশনার বলেন, সম্প্রীতির বাংলাদেশে যুগযুগ ধরে সকল ধর্মের মানুষ সহবস্থানে বসবাস করে ধর্ম যার যার, উৎসব সবার এই স্লোগানকে সামনে রেখে সবাই মিলে আমরা ধর্মীয় উৎসব পালন করে আসছি। আমি শুভ বুদ্ধ পূর্ণিমার শুভেচ্ছা জানাচ্ছি ও সফলতা কামনা করছি।