বেপজায় নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১:১৪ অপরাহ্ণ, মে ৮, ২০২৩

বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষের (বেপজা) রাজস্ব খাতে একাধিক শূন্য পদে কর্মকর্তা-কর্মচারী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানটি ২০টি পদে ষষ্ঠ থেকে ২০তম গ্রেডে মোট ৯৪ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ৩১ মে পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: কম্পিউটার প্রোগ্রামার, সহকারী প্রকৌশলী (পুর), সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ), সহকারী প্রকৌশলী (যান্ত্রিক), উপসহকারী প্রকৌশলী (পুর), উপসহকারী প্রকৌশলী (বিদ্যুৎ), উপসহকারী প্রকৌশলী (যান্ত্রিক), উপসহকারী প্রকৌশলী (যানবাহন), সাবস্টেশন অ্যাটেনডেন্ট, স্টোর কিপার, সার্ভেয়ার, ড্রাফটসম্যান, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, গাড়িচালক, পাম্প অপারেটর, ইলেকট্রিক/লাইনম্যান হেলপার, ডিচপাচ রাইডার, রাজমিস্ত্রি হেলপার, মালি, সহকারী বাবুর্চি।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ: 


বয়সসীমা: ১ নম্বর পদের আবেদনকারীর বয়স ২০২৩ সালের ১ মে সর্বোচ্চ ৩৫ বছর। অন্যান্য পদের ক্ষেত্রে আবেদনকারীর বয়স একই তারিখে সর্বনিম্ন ১৮ বছর। তবে ২০২০ সালের ২৫ মার্চ সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর। বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী কোটার প্রার্থীদের ক্ষেত্রে ৩২ বছর। বেপজার রাজস্ব খাতে কর্মরত প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩৫ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের অনলাইনে https://www.jobs.gov.bd/exam/?lang=bn এই ওয়েবসাইটে নিবন্ধন করে আবেদন করতে হবে। এই সংক্রান্ত যেকোনো প্রকার তথ্যের জন্য [email protected] ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে।

আবেদন ফি: পরীক্ষার ফি বাবদ ১ থেকে ৪ নম্বর পদের জন্য ৬১২ টাকা; ৫ থেকে ৮ নম্বর পদের জন্য ৫১২ টাকা; ৯ নম্বর পদের জন্য ৩১২ টাকা; ১০ থেকে ১৫ নম্বর পদের জন্য ২১২ টাকা এবং ১৬ থেকে ২০ নম্বর পদের জন্য ১১২ টাকা (সির্ভিস চার্জসহ) রকেট, বিকাশ ও নগদের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ০৮ মে থেকে আগামী ৩১ মে ২০২৩, রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত।

Nagad

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/০৮ মে/এমবি