পাঁচ মাসেই আমার অনাগত সন্তান হারাই: রানি মুখার্জি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:৩৪ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২৩

বলিউড অভিনেত্রী রানি মুখার্জি, ছবি- সংগৃহীত

করোনাভাইরাসের সময়ে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হয়েছিলেন বলিউড অভিনেত্রী রানি মুখার্জি। তবে পাঁচ মাসের গর্ভাবস্থায় অনাগত সন্তানের মৃত্যু হয়। সেই শোক কাটিয়ে ওঠার আগেই ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমার প্রস্তাব এসেছিল। কিন্তু সিনেমা মুক্তির আগে কেন এ বিষয়টি প্রকাশ করেননি রানি, জানালেন তিনি। ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে চান নায়িকা রানি।

সম্প্রতি ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অব মেলবোর্নে এ বিষয়ে কিছু কথা বলেছেন অভিনেত্রী।

রানি মুখার্জি বলেন, “এ বিষয়ে আমি প্রথমবার কথা বলছি। বর্তমানে সবাই ব্যক্তিগত জীবনের কথা খোলামেলাভাবে আলোচনা করেন। এমনকি সিনেমার প্রচারকে চটকদার বানাতে অনেকেই ব্যক্তিগত কথা বলে সিনেমার প্রচার বাড়াতে চান। আমি সিনেমার প্রচারের সময় আমার ব্যক্তিগত জীবনের কথা বলতে চাইনি। কারণ যাতে কারোর মনে না হয় যে সিনেমার প্রচার করতে ব্যক্তিগত শোককে আমি জনসমক্ষে তুলে ধরছি।”

অভিনেত্রী রানি বলেন, “২০২০ সালে যখন সারাদেশে করোনা ছড়িয়ে পড়েছিল, তখন আমি দ্বিতীয়বারের জন্য অন্তঃসত্ত্বা হই। তবে প্রেগন্যান্সির পাঁচ মাসে আমার অনাগত সন্তান হারাই। আমার মিসক্যারেজ হয়ে যায়।”

রানি আরও বলেন, “সন্তান হারানোর ১০ দিন পর পরিচালক নিখিল আডবানী আমাকে ফোন করে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমার গল্পটা শোনান এবং বলেন- আমি বলছি না যে আবেগ ফুটিয়ে তোলার জন্য সন্তানকে হারানো দরকার। তবে মাঝে মাঝে সঠিক সময়ে একেকটা সিনেমা এসে যায়, যেখানে ব্যক্তিগতভাবে তুমি খুবই কানেক্ট করতে পারবে। যখন আমি এ গল্পটা শুনি, আমি বিশ্বাস করতে পারিনি। আমি ভাবতেও পারিনি যে নরওয়ের মতো একটা দেশে কোনো নারীর সাথেও এরকম কিছু ঘটতে পারে!”

সারাদিন/১২ আগস্ট/এমবি 

Nagad