সাভারে অজ্ঞান পার্টির দুই সদস্য আটক, মিশুক উদ্ধার

সাভার প্রতিনিধি:সাভার প্রতিনিধি:
প্রকাশিত: ২:১৯ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২৩

সাভারে চালককে অচেতন করে ব্যাটারি চালিত মিশুক গাড়ী ছিনতাইয়ের চেষ্টা-কালে দুইজনকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

শনিবার (২৬ আগস্ট) সকালে তাদেরকে আদালতে পাঠায় পুলিশ।

এর আগে শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে সাভারের আমিনবাজার সালেপুর ব্রীজ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- নাটোর জেলার বড়াইগ্রাম থানার৷ রাজাপুর এলাকার তফিজ উদ্দিনের ছেলে কামাল মিয়া (২৫) ও লক্ষ্মীপুর জেলার সদর থানার দূর্গাপুর এলাকার আব্দুল রশিদের ছেলে রাসেল মিয়া (৩১)। তাদের মধ্যে কামলার আশুলিয়ার জামগড়া ও রাসেল আশুলিয়ার বাইপাইল এলাকায় ভাড়া বাসায় থাকতো বলে জানা যায়।

পুলিশ জানায়, প্রতিদিনের ন্যায় শনিবার সকালে দোলন মিয়া তার মিশুক গাড়ীটি নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হোন। দুপুরে হেমায়েতপুর হইতে আমিনবাজার যাওয়ার কথা বলে গাড়ীটি ভাড়া নেন অজ্ঞান পার্টির এই সদস্যরা। পথে মধ্যে সালেপুর ব্রীজে রাস্তার উত্তর পাশে পৌঁছাইলে তারা মিশুক চালককে কলা, বিস্কুট ও জুস খাইতে দেয়। সরল বিশ্বাসে কলা, জুস ও বিস্কুট খাওয়ার কিছুক্ষণের মধ্যে চালক অচেতন হয়ে যায়। পরে তারা চালককে পানির মধ্যে ফেলিয়া দেওয়ার চেষ্টা করিলে স্থানীয় লোকজনের সন্দেহ হওয়ায় দুইজনকে আটক করে। এ সময় রাজু (২৫) নামের একজন পালিয়ে যায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে আহত চালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এবং অজ্ঞান পার্টির দুই সদস্যকে আটক করে থানায় নিয়ে যায়। পরে ভুক্তভোগীর স্ত্রী বাদী হয়ে অভিযোগ দায়ের করলে তাদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে আদালতে পাঠানো হয়।

এ বিষয়ে সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ হারুন অর রশিদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা খাবারে চেতনা নাশক দ্রব্য মিশাইয়া মিশুক চালককে অচেতন করে গাড়ীটি ছিনতাইয়ের চেষ্টার বিষয়টি স্বীকার করেছে। তারা দীর্ঘদিন যাবত তারা এ ধরণের কাজ করছে বলে জানায়। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

Nagad