দেশে প্রথম বারের মতো স্মার্টওয়াচ এক্সচেঞ্জ অফার আনলো সেলেক্সট্রা

তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক:তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক:
প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২৩

দেশে এই প্রথম স্মার্চওয়াচ এক্সচেঞ্জ অফার দিচ্ছে সেলেক্সট্রা লিমিটেড/ অনলাইন শপ। ক্যাম্পেইনে অ্যাপল ওয়াচ, টাইটান, ফাস্ট্র্যাক, হাইফিউচার, অ্যামাজফিট, ডিজো এবং এক্সট্রা ব্র্যান্ডের স্মার্টওয়াচ পুরোনো যেকোনও ডিজিটাল বা অ্যানালগ হাত ঘড়ির সঙ্গে বদলিয়ে নেওয়া যাবে। পুরোনো ঘড়ির এক্সচেঞ্জ ভ্যালু নিশ্চিত এক হাজার টাকা থেকে শুরু করে সর্বোচ্চ সাত হাজার টাকা পর্যন্ত করা হয়েছে।

ক্যাম্পেইনের বিষয়ে সেলেক্সট্রার ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, টেকলাইফ পণ্য হিসেবে এখন শুধু তরূণ প্রজন্মই নয় বরং সব বয়সী মানুষের কাছেই এটি একটি স্টাইলিশ বা প্রয়োজনীয় পণ্য হয়ে উঠেছে। তাই স্মার্টওয়াচকে সবার হাতে সহজে পৌছে দেওয়ার জন্য বাংলাদেশে এই প্রথম আমরা এই ক্যাম্পেইন চালু করেছি।

ক্যাম্পেইনে অংশ নিতে চাইলে সেলেক্সট্রার ওয়েবসাইটে ( www.salextra.com.bd) লগইন করে ক্যাম্পেইনে প্রবেশ করতে হবে। সেখান ঘড়ির তথ্য ও ছবি দিতে হবে। এরপর সেলেক্সট্রার পক্ষ থেকে ফোন করে আলোচনার মাধ্যমে ঘড়ির দাম নির্ধারণ করে নেওয়া হবে। সেলেক্সট্রা অনলাইন শপের পাশাপাশি বসুন্ধরা সিটির অফলাইন শপ থেকেও একচেঞ্জ করা যাবে। ক্যাম্পেইনটি সেপ্টেম্বরের ১ তারিখ থেকে শুরু হয়ে টানা ১৫ সেপ্টেম্বর পর্যন্ত চলবে।

সারাদিন. ২৯ আগস্ট