রাতারাতি ভাইরাল গান ‘চোখ লাল কিসে’, উচ্ছ্বসিত খায়রুল ওয়াসী

বিনোদন প্রতিবেদক:বিনোদন প্রতিবেদক:
প্রকাশিত: ৩:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২৩

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক,টিকটক,ইউটিউবে একটি গান- ভাইরাল হয়েছে। ‘চোখ লাল কিসে’ শিরোনামের নতুন একটি মিউজিক ভিডিও। গানটিতে কণ্ঠ দিয়েছেন একঝাক তরুণ শিল্পী। যার মধ্যে রয়েছে খায়রুল ওয়াসী, এম আর মানিক, কামরুজ্জামান রাব্বী, রাজু মন্ডল ও এসডি সাগর।

চমৎকার গল্পের মাধ্যমে ভিডিও আকারের গানটি জ্যোৎস্না লোক মিউজিক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। মাত্র অল্পদিনে গানটি ফেসবুকে ২ কোটি ও ইউটিউবে ৩০ লক্ষ ভিউ পার হয়েছে। যা রীতিমতো শ্রোতাদের হৃদয়ে গেঁথে গেছে এ গান।

খায়রুল ওয়াসীর কথা সুর ও সংগীত পরিচালনার সংগীত করেছেন এসডি সাগর। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন রাশেদ রানা। অসাধারণ চিত্রায়নের মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছেন সাইফুল ইসলাম রাফি, রাহমান আয়াত, যৌথ খান, জয় সরকার বাপ্পী, জন এলেক্স রয় এবং গল্পের মূল অংশে অভিনয় করেছেন কন্ঠশিল্পীরা।

এই বিষয়ে এসডি সাগর, কামরুজ্জামান রাব্বি রাজু মন্ডল ও এম আর মানিক বলেন, খায়রুল ওয়াসীকে অসংখ্য ধন্যবাদ এই গানের সাথে আমাদের সম্পৃক্ত রাখার জন্য।গানটি যে এভাবে ছড়িয়ে যাবে ভাবতেই পারিনি।

খায়রুল ওয়াসী বলেন-গানটি অবশ্যই লোক গানে ভিন্ন মাত্রা। একটু ব্যাতিক্রম উপস্থাপন। লোক গানে সম্মিলিত পুরুষ কন্ঠের এমন গান বাংলাদেশি সংগীতে খুবই কম।তার মধ্যে চোখ লাল কিসে গানটি অন্যতমই বলবো।একদম নতুন চ্যানেল থেকে প্রথম গানেই বাজিমাত সকল সামাজিক মধ্যমের বর্তমান এই গানটির পর আরো কিছু গান রেকর্ড করা হচ্ছে। আশাকরি সেসকল গান গুলোও শ্রোতাদের ভাল লাগবে। সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা গানটিকে ভালবেসে সম্পৃক্ত থাকার জন্য এবং ছড়িয়ে দেবার জন্য।

খায়রুল বলেন-একদম নতুন চ্যানেল থেকে প্রথম গানেই বাজিমাত সকল সামাজিক মধ্যমের বর্তমান এই গানটির পর আরো কিছু গান রেকর্ড করা হচ্ছে। আশাকরি সেসকল গান গুলোও শ্রোতাদের ভাল লাগবে।

Nagad

এর আগে খায়রুল ওয়াসীর “পারিশা” গানটি ও তুমুল জনপ্রিয়তা পায়।

সারাদিন. ১১ সেপ্টেম্বর