দ্বিতীয় ওয়ানডেতে ব্যাট করছে বাংলাদেশ

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ১:১৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২২

ছবি- সংগৃহীত

ভারতের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ। বুধবার (০৭ ডিসেম্বর) দুপুর ১২টায় মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিংয়ে নেমেছে টাইগাররা।

ব্যাটিংয়ে নেমে ইনিংসের দ্বিতীয় ওভারেই ফিরে যান ওপেনার এনামুল হক বিজয়। এরপর ব্যাট হাতে ভক্তদের হতাশ করেছেন অধিনায়ক লিটন দাস। দলীয় ৩৯ রানের মাথায় ব্যক্তিগত ৭ রান করে ফিরেন এই ওপেনার। ভারতীয় পেসার মোহাম্মদ সিরাজের বলে বোল্ড আউট হয়ে প্যাভিলিয়নের পথ ধরেন লিটন দাস।

রিপোর্ট লেখা অবধি ১০ ওভার শেষে বাংলাদেশ দলের সংগ্রহ ৪৪ রান ২ উইকেট হারিয়ে। ক্রিজে ব্যাট করছেন সাকিব আল হাসান (৪) এবং নাজমুল হোসেন শান্ত(১৫)।

এর আগে দুই চারের সাহায্যে ১১ বলে ৯ রান করে মোহাম্মদ সিরাজের বোলে এলবিডাব্লিউয়ের ফাঁদে পড়ে বিদায় নেন ওপেনার এনামুল হক বিজয়।

তার আগে প্রথম ওয়ানডেতে ভারতের শক্তিশালী ব্যাটিং লাইনআপকে ১৮৬ রানেই ধ্বসিয়ে দিয়েছিল বাংলাদেশ। শেষ উইকেটে মোস্তাফিজুর রহমানকে নিয়ে ৫১ রানের অবিশ্বাস্য এক জুটি গড়ে ম্যাচ জিতিয়েছেন এই অলরাউন্ডার।

বাংলাদেশ একাদশ:
লিটন দাস (অধিনায়ক), এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ ও এবাদত হোসেন।

Nagad

ভারত একাদশ:
রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, ভিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল (সহ অধিনায়ক, উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, আক্সার প্যাটেল, শারদুল ঠাকুর, দীপক চাহার, মোহাম্মদ সিরাজ ও উমরান মালিক।

সারাদিন/০৭ ডিসেম্বর/এমবি