গুজরাটে বাস-গাড়ি মুখোমুখি সংঘর্ষে নিহত ৯, আহত ৩২

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২২

ছবি- সংগৃহীত

ভারতের গুজরাটে বাস ও এসইউভি (স্পোর্টস ইউটিলিটি ভেহিকল) গাড়ির মুখোমুখি সংঘর্ষে নয়জন নিহত হয়েছেন। এ সময় অন্তত ৩২ জন আহত হয়েছেন।

শনিবার (৩১ ডিসেম্বর) ভোররাতে গুজরাটের নাভাসরিতে এই দুর্ঘটনা ঘটেছে। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস’র এক প্রতিবেদনে এইসব খবর জানানো হয়েছে।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ২০২২ সালের শেষ দিনে গুজরাটের নাভাসরিতে একটি বাসের সাথে এসইউভির সংঘর্ষে ৯ জনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও ৩২ জন। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে যান পুলিশ কর্মকর্তারা। উদ্ধারকাজ শুরু হয়। স্থানীয়রাও উদ্ধার কাজে অংশ নেয়। আহতদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আহতদের মধ্যে ১৭ জনকে ভালসাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি ১৪ জনকে নাভাসরির হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে, ঘটনায় একজনের অবস্থা বেশ গুরুতর। তাকে সুরাটে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, আমদাবাদ থেকে ভালসাদের দিকে যাচ্ছিল একটি বাস। ওদিকে ভালসাদের দিক থেকে একটি এসইউভি গাড়ি যাচ্ছিল। এসইউভিতে ৯ জন যাত্রী ছিলেন। এই এসইউভি এবং বাসের মুখোমুখি সংঘর্ষে ৯ জনের মৃত্যু হয়। ঘটনাটি ভোররাতের দিকে ঘটে বলে জানা গেছে। এদিকে, কুয়াশার জন্য নাকি অন্য কোনও কারণে এই দুর্ঘটনাটি ঘটেছে, তা এখনও জানা যায়নি।

সারাদিন/৩১ ডিসেম্বর/এমবি

Nagad