আসুন আগামী নির্বাচনে একসঙ্গে লড়াই করি: কাদের

গোপালগঞ্জ সংবাদদাতা:গোপালগঞ্জ সংবাদদাতা:
প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২৩

ওবায়দুল কাদের

বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘আমি বিরোধীদলকে (বিএনপি) আহ্বান জানাব- আপনারা নির্বাচনে আসবেন। অস্তিত্বের জন্য আসতেই হবে। শুধু শুধু দেশের মানুষকে কষ্ট দিচ্ছেন কেন, ভোটারদেরকে শাস্তি দিচ্ছেন কেন আন্দোলনের নামে।’

আজ শনিবার (৭ জানুয়ারি) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এ আহ্বান জানান।

এসময় আগামী জাতীয় নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণের আহ্বান জানিয়ে তিনি বলেন, আসুন আমরা আগামী জাতীয় নির্বাচনে একসঙ্গে লড়াই করি।

আগামী নির্বাচনকে সামনে রেখে যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় আওয়ামী লীগ সম্পূর্ণ রূপে প্রস্তুত রয়েছে বলেও জানান সেতুমন্ত্রী।

বিএনপির প্রতি আহ্বান রেখে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বর্তমানে চলমান সংকটের মধ্যে নতুন করে সংকট সৃষ্টি না করতে আপনাদের প্রতি আহ্বান জানাচ্ছি। আশা করছি আপনারা (বিএনপি) আর নতুন করে কোনো সংকট তৈরি করবেন না। আাগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিন। আসুন আমরা একসঙ্গে নির্বাচন করি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘যেভাবে পৃথিবীর অন্যান্য গণতান্ত্রিক দেশে নির্বাচন হয়, বাংলাদেশেও ঠিক একইভাবেই নির্বাচন হবে। সরকার নির্বাচনে কোনো হস্তক্ষেপ করবে না। সরকার শুধুমাত্র তার রুটিন দায়িত্ব পালন করবে।’

Nagad

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘আমাদের চ্যালেঞ্জিং বছর চলছে। সামনে আমাদের আরও চ্যালেঞ্জিং বছর আসতে পারে। আমরা চ্যালেঞ্জ মোকাবিলায় ২২তম সম্মেলন করেছি, জেলা-উপজেলা পর্যায়ে কমিটি দিয়েছি। যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় ইনশাআল্লাহ, আওয়ামী লীগ প্রস্তুত।’

সাংবাদিকদের সঙ্গে কথা বলার আগে ওবায়দুল কাদের আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দলের নবগঠিত কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দসহ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। সেখানে তারা বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও মোনাজাত করেন।