জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ

সিলেট প্রতিনিধি:সিলেট প্রতিনিধি:
প্রকাশিত: ৩:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২৩

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে ৫ ফেব্রুয়ারি ২০২৩, রবিবার রেবতীরমণ উচ্চ বিদ‌্যালয় খেলার মাঠে মোগলাবাজার ইউ‌নিয়‌নের ১২০০শত প‌রিবা‌রের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সভাপতিত্ব ক‌রেন জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ভাইস্ প্রেসিডেন্ট এনামুল কবির প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্টের সম্মানিত প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক লন্ডন প্রবাসী কমিউনিটি নেতা বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আব্দুল মজিদ (লাল মিয়া), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্টের সম্মানিত চেয়ারপার্সন লন্ডন প্রবাসী মান‌বিক নারী নেত্রী রোটারিয়ান রাবেয়া তাহেরা মজিদ, লন্ডন প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক মানই মিয়া, সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন, কেন্দ্রীয় কমিটি, বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ শহিদুল ইসলাম।দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি মোঃ আশরাফুল ইসলাম ইমরান, ট্রাস্টের উপদেষ্টা সাবেক মেম্বার সানাওর আলী সোনা মিয়া, উপদেষ্টা নামর আলী, ট্রাস্টের নির্বাহী সদস্য অধ্যাপক মুহিবুর রহমান, যুবনেতা ময়নুল ইসলাম মনজুর, সমাজকর্মী বশির আহমদ বাবুল, শাহজাহান মিয়া, আব্দুল মোমিন, কামরুল ইসলাম, সাকিল মাহমুদ মঈন প্রমুখ।

উল্লেখ্য, ২০০১ সাল থেকে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট অসংখ্য সামাজিক সেবামূলক কার্যক্রম অত্যন্ত সুনামের সাথে পরিচালনা করে আসছে।
বিতরণকালে বক্তারা বলেন আলহাজ্ব আব্দুল মজিদ লাল মিয়া ও বেগম মজিদ এর ব্যক্তিগত তহবিলে গঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট শীতের শুরু থেকে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করে যাচ্ছে। শীতার্ত মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালীদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করা প্রয়োজন। আসুন আমরা যে যা পারি তাই দিয়েই শীতার্তদের পাশে দাঁড়াই। এবং এ ট্রাস্ট সবসময় অসহায় ও দরিদ্র মানুষের পাশে থাকবে।