স্বামীর ইন্ধনে তিন বন্ধুর হাতে ধর্ষণের শিকার গৃহবধূ

কক্সবাজার সংবাদদাতা:কক্সবাজার সংবাদদাতা:
প্রকাশিত: ৬:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০২৪

সংগৃহীত ছবি-

কক্সবাজারের চকরিয়ায় মাদকাসক্ত স্বামীর ইন্ধনে তিন বন্ধুর হাতে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। রাস্তার পাশে পড়ে থাকা রক্তাক্ত ওই গৃহবধূকে পুলিশ উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

সোমবার (৮ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বরইতলী-মগনামা সড়কের হারবাংছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে ঐ নারী জানান, স্বামী নাছির উদ্দীন তাকে প্রায় সময় নির্যাতন করতো। সন্ধ্যায় তার স্বামী তিন যুবককে নিয়ে আসে। স্বামীর ইন্ধনে ঐ যুবকেরা উপর্যুপরি ধর্ষণ করার পর তাকে রাস্তায় ফেলে রেখে যায়। এরপর সড়কে কান্নাকাটি করতে থাকেন তিনি।

নাছির উদ্দীন, ধর্ষণের শিকার নারীর দ্বিতীয় স্বামী। পূর্বের সংসার ছেড়ে আসার পর ২ বছর আগে নাছিরের সাথে ঐ নারীর বিয়ে হয়। তাদের মধ্যে প্রায় ঝগড়া-বিবাদ লেগে থাকতো বলে জানা গেছে।

এঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার পাশাপাশি ঘটনার মূল কারণ উদঘাটনে তদন্ত চলমান আছে বলে জানিয়েছে পুলিশ।

গৃহবধূ আরও জানান, স্বামী নাসির উদ্দিন কাঠ মিস্ত্রির কাজ করতো। পরে সে মাদকাসক্ত হয়ে পড়ে। বিয়ের পর থেকে ভরণপোষণ দিতেন না। এ কারণে চট্টগ্রাম শহরে এক বাসায় গৃহকর্মী হিসেবে রয়েছি। ওখান থেকে বেতনের টাকা দিতে বার বার চাপ দিতেন তিনি। টাকা না দেওয়ায় এর আগেও কয়েকবার আমাকে মেরে ফেলার হুমকি দেয় নাসির উদ্দিন।

Nagad

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, খবর পেয়ে ওই গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।