দুবাইয়ে প্রথম দিন বিশ্রামেই টাইগাররা

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০২২

এশিয়া কাপ খেলতে সংযুক্ত আরব আমিরাতে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। মঙ্গলবার (২৩ আগস্ট) রাত ২টায় দুবাই আন্তর্জাতিক বিমানবন্দর পৌঁছায় টাইগাররা। এরপর সেখান থেকে সরাসরি হোটেলে চলে যায় টিম টাইগার।

টানা অনুশীলন ও ম্যাচের আবহে নিজেদের ঝালিয়ে নেওয়ায় আজ অনুশীলনের সূচি নেই বাংলাদেশের। বুধবার (২৪ আগস্ট) বিশ্রামেই কাটবে ক্রিকেটারদের সারাবেলা।

দলের টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরামের একটি থিওরিটিক্যাল ক্লাস নেওয়া কথা রয়েছে। যেখানে এশিয়া কাপ, ত্রিদেশীয় সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত নিজেদের পরিকল্পনা বলে দেবেন শ্রীরাম। এগিয়ে যাওয়ার রোডম্যাপও বুঝিয়ে দেবেন ভারতীয় এই কোচ।

সংযুক্ত আরব আমিরাতে যাওয়ার আগে টানা অনুশীলন করেছেন বাংলাদেশি ক্রিকেটাররা। নেটে অনুশীলনের পর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নিজেরা দুই ভাগ হয়ে দুটি প্রস্তুতি ম্যাচও খেলেছেন ক্রিকেটাররা।

আগামী ২৭ আগস্ট ছয় দল নিয়ে মাঠে গড়াবে এশিয়া কাপ। ৩০ আগস্ট নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবেন বাংলাদেশ দল। এশিয়া কাপের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বাংলাদেশ স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন, পারভেজ ইমন, নাঈম শেখ এবং তাসকিন আহমেদ।

Nagad

সারাদিন/২৪ আগস্ট/এমবি