আশুলিয়ায় বিদেশী পিস্তলসহ আটক ২

সাভার (ঢাকা) প্রতিনিধি:সাভার (ঢাকা) প্রতিনিধি:
প্রকাশিত: ৩:৩৮ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২২

সাভারের আশুলিয়ায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিদেশী পিস্তলসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও কম্পাসযুক্ত স্টিলের চাকু উদ্ধার করা হয়।

রবিবার (২ অক্টোবর) দুপুরে প্রিজন ভ্যানে করে অন্যান্য আসামিদের সাথে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।

এর আগে গতকাল শনিবার (১ অক্টোবর) দুপুর আড়াইটায় আশুলিয়ার আমিন মডেল টাউন এলাকার সালমা জামান এর প্লট থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- আশুলিয়া থানার পাড়াগ্রাম এলাকার বাসিন্দা আমিনুল ইসলাম এর ছেলে মোঃ আরমান হোসেন (২৪) ও একই এলাকার শরিফুল ইসলাম এর ছেলে রোহান ইসলাম (১৯)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শনিবার (১ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার আমিন মডেল টাউনের সালমা জামানের প্লটে অভিযান চালায়। এসময় বিদেশী পিস্তল সহ ২ যুবককে আটক করা হয়।

পরে তাদের নিকট হতে সিলভার রঙের আধা স্বয়ংক্রিয় (৭.৬৫ মি.মি.) একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন এবং একটি কম্পাসযুক্ত স্টিলের চাকু উদ্ধার করা হয়। পরে এঘটনায় রবিবার (২ অক্টোবর) সকালে র‌্যাব-৩ এর অভিযানিক দলের ডিএডি মোঃ আব্দুল আউয়াল বাদি হয়ে আশুলিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন।

Nagad

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) সোহেল রানা বলেন, গতকাল রাতে র‌্যাব-৩ এর একটি দল অস্ত্রসহ দুই আসামীকে থানায় হস্তান্তর করে। পরে তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে আমাকে দায়িত্ব দেওয়া হয়েছে।