চাঁদপুরে বিএনপি নেতার লাশ উদ্ধার

চাঁদপুর সংবাদদাতাচাঁদপুর সংবাদদাতা
প্রকাশিত: ১:৫৩ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২২

চাঁদপুরে ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সলিমুল্লাহ লাভলুর লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় ও স্বজনদের দাবি, তাকে হত্যা করা হয়েছে।

বুধবার (০২ নভেম্বর) সকালে মতলব উত্তর উপজেলার ফতেহপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মান্দাতলী গ্রামের রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সলিমউল্লাহ লাভলু উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের মান্দারতলী গ্রামের মরহুম আমির আলী মাস্টারের ছোট ছেলে।

নিহত সলিমুল্লাহ লাভলু উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের মান্দারতলী গ্রামের আমির হোসেন মাস্টারের ছেলে। তিনি উপজেলার ফতেহপুর পশ্চিম ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক।

স্থানীয়রা জানান, লাভলু ৭ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও ফতেপুর পশ্চিম ইউনিয়নের বিএনপি সাধারণ সম্পাদক। রাতের অন্ধকারে তাকে হত্যা করে রাস্তার পাশে লাশ ফেলে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার ডানকানের নিচে আঘাতের চিহ্ন রয়েছে।

নিহতের স্কুলপড়ুয়া ছেলে লাবিব গণমাধ্যমকে জানায়, মঙ্গলবার (০১ নভেম্বর) বিকেলে স্কুল ছুটি হওয়ার পর তাদের গ্রামের শিপন তার (লাবিব) পায়ের ওপর মোটরসাইকেল তুলে দেন। এ নিয়ে তাদের মধ্যে তর্ক হয়। লাভলু বিষয়টি জানার পর শিপনকে জিজ্ঞেস করলে বেশ তর্ক বিতর্ক হয়। পরে শিপন (২১) ও তার দুই বন্ধু রাকিব (২২) এবং তুহিন (২০) মিলে লাভলুর বাড়িতে এসে আজকেই খেলা দেখাবে বলে হুমকি দেন। তাই লাভলু হত্যায় তারা জড়িত বলে সন্দেহ করছে নিহতের পরিবার।

Nagad

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিনউদ্দিন গণমাধ্যমকে বলেন, বিএনপি নেতার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। পারিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাদিন/০২ নভেম্বর/এমবি