ফরিদপুরে ট্রান্সফরমার ‘চুরি করতে গিয়ে’ বিস্ফোরণে যুবক নিহত

ফরিদপুর সংবাদদাতাফরিদপুর সংবাদদাতা
প্রকাশিত: ১:২৬ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২২

ছবি- সংগৃহীত

ফরিদপুরে বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিস্ফোরণে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আরও একজন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (০৮ নভেম্বর) গভীর রাতে জেলা সদরের কৃষ্ণনগর ইউনিয়নের ইউসুবপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত মো: শাকিল শেখ (২৩) সদরের কৃষ্ণনগর ইউনিয়নের ইউসুবপুর গ্রামের আব্দুল সাত্তারের ছেলে। আহত ব্যক্তির নাম মজনু শেখ (২৫)।

বুধবার (০৯ নভেম্বর) সকালে ফরিদপুরের কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) শ্রীবাস গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, মঙ্গলবার গভীর রাতে শাকিল বিদ্যুতের খুঁটি থেকে ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে যান। এ সময় ট্রান্সফরমার বিস্ফোরিত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। একই সাথে আহত হন মজনু। পরে সংবাদ পেয়ে ফরিদপুর ফায়ার সার্ভিসের একটি টিম আহত মজনুকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

ফরিদপুর ফায়ার সার্ভিসের সদস্য মো: শালমান হোসেন গণমাধ্যমকে বলেন, ভোরে খবর পেয়ে আমরা বিদ্যুতের খুঁটি থেকে শাকিলের মরদেহ উদ্ধার করি। পরে পুলিশের কাছে হস্তান্তর করি। তার ভাগনে মজনু শেখকে হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে ফরিদপুর কোতয়ালী থানার উপ-পরিদর্শক শ্রীবাস বলেন, ট্রান্সফরমারটি চুরির উদ্দেশ্যেই তারা এসেছিলেন। কিন্তু সেটির বিস্ফোরণ হলে একজন নিহত এবং অপর একজন আহত হন। ইতোমধ্যে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Nagad

সারাদিন/০৯ নভেম্বর/এমবি