এখনো মৌসুমী-সানী-জায়েদের মান-অভিমান ভাঙেনি!

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:০২ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০২২

ছবি- সংগৃহীত

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মৌসুমীকে নিয়ে দ্বন্দ্বে জড়ান নায়ক ওমর সানী ও জায়েদ খান। মৌসুমীর স্বামী সানী অভিযোগ, তার সংসার ভাঙার চেষ্টা করছেন জায়েদ। এ নিয়ে শোবিজে অনেক আলোচনা-সমালোচনাও হয়েছে।

এ অবস্থায় জাহিদ হাসানের পরিচালনায় ‘সোনার চর’ সিনেমার শুটিংও করতে হয়েছে মৌসুমী, সানী ও জায়েদের।

সম্প্রতি শেষ হয়েছে সিনেমাটির চূড়ান্ত ধাপের কাজ। সিনেমার কাজ শেষ হলেও এখনো মান-অভিমান ভাঙেনি মৌসুমী-সানী-জায়েদের।

জানা গেছে, ‘সোনার চর’-এর শেষ অংশের শুটিংয়ে এই তিন তারকা অংশ নিলেও তাদের সামনাসামনি দেখা হয়নি। আর দেখা হলেও মুখস্থ (স্ক্রিপ্ট) কথার বাইরে কেউ কোন কথা বলেননি।

নির্মাতা জাহিদ হাসান গণমাধ্যমকে বলেন, ‍“টানা ২২ দিন পিরোজপুরে শুটিং করলাম। প্রায় সব আর্টিস্টদেরই শুটিং ছিল। ওমর সানী-মৌসুমী, জায়েদ খান, শাওন, পাপিয়া মোটামুটি সবারই। মৌসুমী আর জায়েদের একসাথে খুব বেশি সিকোয়েন্স ছিল না, তাই তাদের দেখাও হয়নি।”

সিনেমার গল্প নিয়ে নির্মাতা বলেন, “জায়েদের অংশের শুটিং বেশি ছিল চর অঞ্চল ও নদীর মধ্যে আর মৌসুমীদের ছিল গ্রামের দিকে। এ ছাড়াও ‘সোনার চর’র জায়েদ একজন আগন্তুক। সে ফেরারি আসামি। এই চরে মাঝে মধ্যে আসে। তাদের (মৌসুমী-জায়েদ) একসাথে তেমন বেশি সিকোয়েন্স নেই, বড়জোড় তিন-চারটি হবে।”

Nagad

এদিকে, অভিনেতা জায়েদ খান সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ‘সোনার চর’ সিনেমার শুটিংয়ে একাধিক ছবি প্রকাশ করলেও সেখানে ওমর সানী ও মৌসুমীর কোনো ছবি দেখা যায়নি।

সারাদিন/২৫ ডিসেম্বর/এমবি